নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁয় ইউপি নির্বাচনে ফিরোজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

নওগাঁয় ইউপি নির্বাচনে ফিরোজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁ সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন ফিরোজ হোসেন। তাঁকে বিজয়ী ঘোষণা করেন নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা মাহমুদ আক্তার পুলক। আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া দ্বিতীয় দফা ইউপি নির্বাচনে নওগাঁ সদর উপজেলার ১২টি ইউপি ও রাণীনগর উপজেলার ৮টি ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত তিনিই একমাত্র প্রার্থী।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহমুদ আক্তার পুলক বলেন, এ পদে ফিরোজ হোসেন ছাড়া আর কেউ বৈধ মনোনয়নপত্র জমা দেননি। ঘোষিত তফসিল অনুযায়ী ২৬ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। তফসিল অনুযায়ী আগামী আগামী ১১ নভেম্বর ভোট গ্রহণের কথা আছে। কিন্তু নিয়ম অনুযায়ী মনোনয়নপত্র যাচাই–বাছাই ও প্রত্যাহারের পর কোনো পদে একক প্রার্থী থাকলে তাঁকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করতে হয়। ফলে একক প্রার্থী হিসেবে ফিরোজ হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন বলে জানান মাহমুদ আক্তার পুলক।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারী ভাবে নির্বাচিতফিরোজ হোসেন বলেন, জনগনের প্রকৃত ভালবাসা ছাড়া এই যুগে ইউপি সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া যায়না। এইবারসহ আমি ৩য় বারের মতো বিজয়ী হলাম। ভবিষ্যতে এই পদে আর নির্বাচন করার ইচ্ছে আমার আর নেই। জনগন চাইলে আমি আগামীতে হাঁপানিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদেই নির্বাচন করবো।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …