নীড় পাতা / জেলা জুড়ে / ধর্ষনের অভিযোগে জোনাইল ইউপি আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গ্রেফতার

ধর্ষনের অভিযোগে জোনাইল ইউপি আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
পাবনা জেলার চাটমোহর উপজেলার হরিপুর গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (০৭ অক্টোবর) রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত গোলজার বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের নাজিরপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের রামপুর গ্রামের আব্দুর রহিম দুই বছর আগে ইরাকে পাড়ি জমান। সেখান থেকে তার স্ত্রীর কাছে নিয়মিত টাকা পাঠাতেন। এর সময় নাীজিরপুর গ্রামের গোলজার হোসেন আব্দুর রহিমের স্ত্রীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন এবং একাধিকবার ধর্ষণ করেন বলে অভিযোগ ওই গৃহবধূর। এক পর্যায়ে ওই গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় ৫ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেন আওয়ামী লীগ নেতা গোলজার হোসেন। গত এক মাস আগে আব্দুর রহিম বাড়ি ফিরে আসেন এবং তার স্ত্রীর কাছে টাকা-পয়সার হিসাব চান।

এমতাবস্থায় তার স্ত্রী জানায়, গোলজারের কাছে ৫ লাখ ২০ হাজার টাকা রাখা আছে। আব্দুর রহিম টাকা চাইলে গোলজার তালবাহানা করতে থাকেন। গত ২ অক্টোবর রহিম আবারও টাকা চাইতে গেলে গোলজার তার দলবল নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে তাকে মারপিট করে আহত করেন। এ নিয়ে আব্দুর রহিম চাটমোহর থানায় একটি অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বুধবার বিকেলে বিষয়টি মীমাংসার জন্য শালিস বৈঠকের আয়োজন করা হয়। শালিসে ঐ গৃহবধূ ধর্ষণ ও নির্যাতনের বিষয়টি প্রকাশ করেন। পরে ওই গৃহবধূ থানায় আওয়ামী লীগ নেতা গোলজার হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। রাতেই পুলিশ আসামী গোলজার হোসেনকে গ্রেফতার করে।

জোনাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক তোজাম গ্রেফতারকৃত গোলজার হোসেনের দলীয় পদবী নিশ্চিত করেছেন।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …