নীড় পাতা / জেলা জুড়ে / ধর্ম মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনের বিরোধীতা করায় নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদের কাছে ব্যাখা চেয়েছে মন্ত্রণালয়

ধর্ম মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনের বিরোধীতা করায় নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদের কাছে ব্যাখা চেয়েছে মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন মন্ত্রাণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ সচিব নুমেরী জামান সাক্ষরিত ওয়েব সাইটে প্রকাশের মাধ্যমে এক চিঠিতে নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: আসাদুজ্জামান আসাদের কাছে ব্যাখা চেয়েছে মন্ত্রাণালয়। চিঠিতে ধর্ম মন্ত্রাণালয়ের স্মারকও উল্লেখ করা হয়েছে। ২৭ আগষ্ট বৃহস্পতিবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপজেলা শাখা-১ থেকে উপসচিব নুমেরী জামান স্বাক্ষরিত এক চিঠিতে উপজেলা চেয়ারম্যান আসাদের কাছ থেকে ওই বিষয়ে ব্যাখা চাওয়া হয় চিঠিতে বলা হয়, ধর্ম মন্ত্রণালয়ের সমন্বয় শাখা থেকে প্রেরিত চিঠির আলোকে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ এর বিরুদ্ধে আনিত অভিযোগের বিষয়ে ব্যাখা প্রদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হল।

গত ঈদুল ফিতরের আগে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ তার নিজের ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন, হাট বাজার ঈদ মার্কেট সব চলছে শুধু ধর্ম পালনে ঈদের জামাত মসজিদে। আমি অবাক হই। আবার আরেক নিজ ফেসবুক পোষ্টে উল্লেখ করেন, ফরজ নামাজে ৫ জন তারাবীহতে ১২ জন, হাট বাজারে হাজার হাজার জন, কি সুন্দর ধর্মমন্ত্রী। এই ধরনের মন্তব্য করেন তিনি। এতে করে করোনা ভাইরাস সংক্রমণ রোধে ধর্ম মন্ত্রণালয়ের জারিকৃত প্রজ্ঞাপনের বিরোধীতা করে এই ফেসবুক স্ট্যাটাস দেয় আসাদুজ্জামান আসাদ।

এছাড়া গত ২জুন স্থানীয় আওয়ামীলীগ ও এলাকাবাসীরা আসাদের গ্রেফতার ও অপসারণ দাবী করে মানববন্ধন কর্মসূচী পালন করে। এ ব্যাপারে নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ জানান, এ বিষয়ে আমার কাছে ব্যাখা চাওয়ার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের একটি চিঠি অনলাইনে দেখেছি। কিন্ত ডাকযোগে পাইনি। ডাকযোগে ব্যাখা চাওয়ার চিঠি পেলে পরবর্তীতে ব্যাখা দেওয়া হবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …