নীড় পাতা / অর্থনীতি / দ্রব্যমূল্য বৃদ্ধির বিষয়ে কঠোর হুঁশিয়ারি নাটোরের ডিসি ও এসপি’র

দ্রব্যমূল্য বৃদ্ধির বিষয়ে কঠোর হুঁশিয়ারি নাটোরের ডিসি ও এসপি’র

নিজস্ব প্রতিবেদকঃ

দ্রব্যমূল্য বৃদ্ধি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নাটোরের ডিসি ও এসপি। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নাটোরের ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ এবং পুলিশ সুপার লিটন কুমার সাহা।

জেলা প্রশাসক ব্যবসায়ীদের অনুরোধ করেন যাতে এই সময়ে কেউ অবৈধ সুবিধা নিয়ে দ্রব্য মূল্য বৃদ্ধি করতে না পারে। সেই সঙ্গে অবৈধভাবে কেউ যেন মজুদ করতে না পারে সেদিকে লক্ষ্য রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, আপনারা আমাদের সহযোগিতা করুন। আপনারাও সাধারণ ক্রেতাদের বোঝাবেন যাতে তারা বেশি বেশি করে পণ্য না কিনে। তিনি আরো বলেন, অবৈধ সিন্ডিকেট তৈরি করে কেউ যদি দ্রব্যমূল্য বৃদ্ধি করে তাহলে গ্রেপ্তার নয় তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

এ সময় ব্যবসায়ী নেতারা প্রশাসনকে আশ্বস্ত করে বলেন নাটোরের ব্যবসায়ীদের সাধারণত এই ধরণের কোন প্রবণতা নেই।

এ সময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আশরাফুল ইসলাম, বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি প্রদীপ কুমার আগারওয়ালা, ব্যবসায়ী নেতা শ্যামসুন্দর আগরওয়ালা, বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সিনিয়র সাংবাদিক রনেন রায়, সচেতন নাগরিক কমিটির সদস্য রুবিনা খাতুন, পরিতোষ অধিকারী প্রমুখ।

পরে জেলা প্রশাসক এবং পুলিশ সুপার বাজার মনিটরিংয়ে বের হন এবং উদ্ভূত পরিস্থিতি নিয়ে বিভিন্ন দোকানদারদের সঙ্গে কথা বলেন।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …