নীড় পাতা / জেলা জুড়ে / দেশ বিরোধী অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগই জিতবেঃ এমপি বকুল

দেশ বিরোধী অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগই জিতবেঃ এমপি বকুল

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, দেশবিরোধী অপশক্তি ও চক্রান্তকারীদের তৎপরতা বেড়ে যায় বিজয়ের মাস ডিসেম্বর এলে। একাত্তরে পরাজয়ের গ্লানি থেকে তারা স্বাধীনতা ও স্বার্বভৌমত্বের ক্ষতি সামনে মরিয়া হয়ে ওঠে। এই অপশক্তির কাছে আতঙ্কের নাম আওয়ামী লীগ। মহান স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব দেয়া আওয়ামী লীগই দেশবিরোধী অপশক্তির মোকাবিলায় যথেষ্ট। একাত্তরের মতোই এসব অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগ জয়লাভ করবে। 

শুক্রবার (১৬ই ডিসেম্বর) মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষে নাটোরের লালপুর উপজেলায় জাতীয় ও দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়ে এসব কথা বলেন-

সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। 

এদিন সকালে বাগাতিপাড়া উপজেলা চত্বরে বীর শহীদদের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। পরে বাগাতিপাড়া ও লালপুরে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকেলে লালপুরের গোপালপুর বাজারে দেশবিরোধী সকল অপশক্তি প্রতিহতের ডাক দিয়ে অনুষ্ঠিত মিছিলে নেতৃত্ব দেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

শহিদুল ইসলাম বকুল বলেন, বিএনপি, জামায়াত, জঙ্গিসহ দেশবিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে সোচ্চার বাংলার মানুষ। দেশের মানুষ আর পেছনে ফিরে যেতে চায় না। বিএনপির দুঃশাসন ও দুর্নীতির কথা এদেশের মানুষ ভুলে যায়নি বলেই জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ পরপর তিনবার জয়লাভ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দেশের কোটি মানুষের আস্থা রয়েছে। তাই আগামীতে বিএনপি জামাতের দেশবিরোধী চক্রান্ত ও সকল নৈরাজ্য প্রতিরোধে আওয়ামী লীগ নেতাকর্মীসহ দেশবাসীকে সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে। 

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …