নীড় পাতা / উন্নয়ন বার্তা / দেশের বাইরে- ভেতরে কোন ষড়যন্ত্রই কাজে আসবে না: প্রতিমন্ত্রী পলক

দেশের বাইরে- ভেতরে কোন ষড়যন্ত্রই কাজে আসবে না: প্রতিমন্ত্রী পলক


নিজস্ব প্রতিবেদক:
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের প্রতি দেশের মানুষের আস্থা আছে। তাই দেশের বাইরে-ভেতরে যেখানেই হোক, কোন ষড়যন্ত্রই কাজে আসবে না। শনিবার(৬ই ফেব্রুয়ারি) বিকেলে ১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া অংশের রণবাঘা হাট থেকে লক্ষীকোল ভায়া বেলোয়া রাস্তার কার্পেটিং উদ্বোধনকালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার উন্নয়নের পাশাপাশি সুশাসন নিশ্চিতে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যেই সরকার গৃহীত মেগা প্রকল্পগুলোর অস্বাভাবিক ব্যয়ের ব্যাপারে সংশ্লিষ্টদের জবাবদিহিতার আওতায় আনার প্রক্রিয়া চলছে। অস্বাভাবিক ব্যয় দেখানো প্রকল্পগুলো বাতিলও করা হচ্ছে। এভাবেই উন্নয়নের নিরিখে সুশাসন নিশ্চিত করবে সরকার।

জুনাইদ আহমেদ পলক আরো বলেন, বৈশ্বিক বিভিন্ন সূচকে বাংলাদেশের অবস্থান এখন উচ্চে। এই ধারাবাহিকতা রক্ষা করা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের প্রতি জনগণের আস্থার কারনে। শেখ হাসিনা কল্যানমুখী, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ে চলেছেন যা ছিলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান, সুকাশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী শ্রিকুন্ডা মাদোলবাড়িয়া এইচবিবি রাস্তার উদ্বোধন এবং সুকাশ ইউনিয়নের বোয়ালিয়া, জয়কুড়ি ও বামিহালে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

আরও দেখুন

একসাথে এসএসসি পাস করলেন সেই ২ নারী জনপ্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশগ্রহণ করা সেই ৩ নারী জনপ্রতিনিধি ২ জন …