নীড় পাতা / আইন-আদালত / দেশীয় অস্ত্র হাতে ইউএনও’র গাড়ি চালককে ধাওয়া করলো যুবলীগ নেতা

দেশীয় অস্ত্র হাতে ইউএনও’র গাড়ি চালককে ধাওয়া করলো যুবলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক:দেশীয় অস্ত্র রামদা ও চাইনিজ কুড়াল হাতে ইউএনও র গাড়ি চালক রুবেলকে ধাওয়া করলো উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব।  আজ ৪ জুলাই মঙ্গলবার বেলা এগারোটার দিকে উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভিতরে এই ঘটনা ঘটে। সিসিটিভির ফুটেজে দেখা যায় আহসান হাবিব এবং তার এক সঙ্গী দুজনে মিলে উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক মোঃ রুবেলকে অস্ত্র হাতে তাড়া করছে।  সেসময় রুবেল ঊর্ধ্বশাসে সিঁড়ি বেয়ে উপরে উঠে যাচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসারের গাড়িচালক রুবেল জানান, কিছুদিন আগে আহসান হাবীব তার ভাই খোকনের কাছ থেকে ভাড়ায় একটি মাইক্রোবাস নিয়েছিল। কয়েকদিন ব্যবহার করলেও আহসান হাবীব সেই ভাড়ার টাকা পরিশোধ করেননি। আজকে এ ব্যাপারে তার কাছে জানতে চাইলে তিনি হঠাৎ করেই ক্ষিপ্ত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে চাইনিজ কুড়াল এবং রামদা নিয়ে তাড়া করে।  আমি দৌড়ে গিয়ে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে জানিয়েছি। আমি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার জানান, তিনি গাড়ি চালক রুবেলের কাছে বিষয়টি সম্পর্কে জেনেছেন। আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, আমি লোকমুখে বিষয়টি শুনেছি। তবে এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। পেলে দ্রুততম সময়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে জানতে যুবলীগ নেতা আহসান হাবিবের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *