নীড় পাতা / শিরোনাম / দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে সিংড়ায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে সিংড়ায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের আয়োজনে ২০০৫ সালের ১৭ আগষ্ট বিএনপি-জামাত জোট সরকারের শাসনামলে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৭ আগষ্ট, বুধ্বার সকাল ১০ টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে উপজেলা চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরানের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সম্পাদক ও চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভোলা, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব ইসলাম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রৌনুক হাসান হারুন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোহন আলী প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল ওয়াদ মোল্লা, জেলা পরিষদের সাবেক সদস্য সালা উদ্দিন আল আজাদ ছানা, জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ সাজ্জাদ হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, আওয়ামী যুব মহিলালীগের সভাপতি খাদিজা খাতুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামাতের মদদেই জঙ্গী সংগঠন জিএমবি সেদিন দেশের ৬৩ টি জেলার গুরুত্বপূর্ণ স্থানে এক যোগে প্রায় ৫ শতটি সিরিজ বোমা হামলা চালিয়েছিল। সিংড়ার মাটিতে বিএনপি-জামাত সন্ত্রাসীদের কোন জায়গা হবে না।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …