নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / দেরিতে আসায় পরীক্ষা দেয়া হল না রড মিস্ত্রি কামাল সরদারের

দেরিতে আসায় পরীক্ষা দেয়া হল না রড মিস্ত্রি কামাল সরদারের

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা :
আমি গরীব ঘরের সন্তান। রাজমিস্ত্রির কাজ করে বাবা-মার সংসার চালাই। পাশাপাশি পড়াশোনা করি। আজ আমার এইচএসসি পরীক্ষার প্রথম দিন ছিল। নাটোর থেকে নলডাঙ্গা শহীদ নজমুল হক সরকারি ডিগ্রি কলেজে (পরীক্ষা কেন্দ্র) পরীক্ষার উদ্দেশ্যে রওনা দিলেও রাস্তায় জ্যামের কারণে ১৫ মিনিট দেরি করে কেন্দ্রে উপস্থিত হই। কিন্তু দেরি হওয়ার কারণে পরীক্ষার হলে ঢুকতে দেওয়া হয়নি । কাঁদতে কাঁদতে এমনটাই বলছিলেন এইচএসসি পরীক্ষার্থী কামাল সরদার।

কামাল সরদার জানান, ছয় ভাইবোনের সংসারে সে চতুর্থ। ভাইয়েরা আলাদা হওয়ার কারণে সংসার দেখভাল তাকেই করতে হয় এবং দৈনিক হাজিরা ভিত্তিক রড মিস্ত্রি কাজের জন্য নাটোরে থাকতে হয়। বৃস্পতিবার ইসলামের ইতিহাস প্রথম পত্রের প্রথম পরীক্ষা ছিল তার। ভুক্তভোগি উপজেলার ধনকড়া গ্রামের শহিদুল সরদারের ছেলে। সে ছাতারভাগ স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী।

এ বিষয়ে শহীদ নজমুল হক সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও কেন্দ্র সচিব আছির উদ্দিন জানান, পরীক্ষা নীতিমালা অনুযায়ী পরীক্ষা প্রস্ততিমুলক সভায় কার্যবিবরণীতে পরীক্ষা শুরুর ১৫ মিনিট পরে কোন পরীক্ষার্থীকে পরীক্ষা কক্ষে প্রবেশের অনুমতি দেওয়ার বিধান নাই।এই কারনে ওই পরীক্ষার্থী কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়নি।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …