নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / দুপচাঁচিয়া থানার তালোড়া রেলস্টেশনে আন্তঃনগর এক্সপ্রেস ট্রেন করতোয়া যাত্রা বিরতির দাবীতে স্মারকলিপি প্রদান

দুপচাঁচিয়া থানার তালোড়া রেলস্টেশনে আন্তঃনগর এক্সপ্রেস ট্রেন করতোয়া যাত্রা বিরতির দাবীতে স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
আন্তঃনগর এক্সপ্রেস ট্রেন করতোয়া বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া রেলস্টেশনে যাত্রা বিরতির দাবীতে এলাকাবাসীর পক্ষে স্মারকলিপি প্রদান করা হয়েছে। গত ১৭ ফেব্রুয়ারি বুধবার বাংলাদেশ রেলওয়ের জিআইবিআর রমজান আলী মহোদয় স্পেশাল ট্রেনযোগে তালোড়া রেলস্টেশন পরিদর্শনে আসলে তাঁর হাতে স্মারকলিপি ও ফুলের তোড়া তুলে দেন এলাকাবাসীর পক্ষে তালোড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আমিরুল ইসলাম বকুল।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে তালোড়া একটি ব্যবসায়িক স্থান হিসাবে দীর্ঘদিনের সুখ্যাতি রয়েছে। এখানে ২টি সরকারি ব্যাংক, ৩টি বেসরকারি ব্যাংক, একটি সরকারি কলেজ, টেলিফোন এক্সচেঞ্জ, বীমা, অটো রাইচমিল, চাতাল, এ্যালুমিনিয়াম ইন্ডাস্ট্রিজ সহ বগুড়া জেলার অন্যতম খাদ্য গুদাম ও জুটমিল সহ কাগজের মিল রয়েছে। এদিক বিবেচনায় তালোড়া রেলস্টেশনটি গুরুত্ব বহন করে। ইতিপূর্বে এ স্টেশনে রংপুর এক্সপ্রেস যাত্রা বিরতির অনুমোদন পাওয়ায় নিয়মিত যাত্রী সাধারণ প্রচুর হয়। অনেক সময় যাত্রীরা আসন সংখ্যা কম হওয়ায় টিকিট পায়না। এসব দিক বিবেচনা করে তালোড়ায় আন্তঃনগর এক্সপ্রেস করতোয়া ট্রেন যাত্রা বিরতি সহ রংপুর এক্সপ্রেস ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধি এবং ৭আপ ও ৮ডাউন ট্রেনটি পুনরায় চালু করে এলাবাসীর প্রত্যাশা পূরণের আবেদন জানিয়েছেন।

এসময় রেলওয়ের উর্দ্ধতন কর্মকর্তা, তালোড়া স্টেশন মাষ্টার মারুফা আক্তার শারমীন, আশরাফুল ইসলাম, এলাকাবাসীর পক্ষে জেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন, আ’লীগ নেতা রেজাউল করিম নান্নু, এমকেএইচ তরফদার খোকন, তছলিম উদ্দিন, আবুল বাশার বুলু, সিরাজ উদ্দিন, মাহবুবার রহমান মাবুদ, মাসুদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাহিদ হাসান, ছাত্রলীগ নেতা বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …