নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / দুপচাঁচিয়ায় মাদক বিক্রেতা সহ বিভিন্ন মামলায় ৭ গ্রেফতার

দুপচাঁচিয়ায় মাদক বিক্রেতা সহ বিভিন্ন মামলায় ৭ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
পুলিশের বিশেষ অভিযানে দুপচাঁচিয়া থানা এলাকায় মাদকসহ বিভিন্ন মামলার আসামিকে গ্রেপ্তার করে দুপচাঁচিয়া থানা পুলিশ। ১৬ জানুয়ারি(সোমবার) দিবাগত রাতে দুপচাঁচিয়া থানাপুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে থানার বিভিন্ন এলাকায থেকে এক মাদক বিক্রেতা সহ বিভিন্ন মামলার ৭ (সাত) জনকে গ্রেপ্তার করে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার একটি চৌকস দল বিভিন্ন মামলায় ৬ জন সহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিদ্বয় চক সুখানগাড়ী এলাকার মৃত- শাহজাহান আলীর ছেলে আবু রায়হান (২৮),পশ্চিমবোরাইআমিনুল হক তালুকদারের ছেলে জাহিদুল হক তালুকদার(৫০),মহালদার পাড়া রহমানের ছেলে দিলবার হোসেনের ছেলে বিপ্লব হোসেন (৩২),একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে জিয়াউল হক(৩৫),মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল মজিদ ফকির(৬০)।

এছাড়াও একই দিনে জয়পুর দক্ষিণপাড়া আব্দুর রশিদের ছেলে রানা ফকির(২০)কে মাদক বিক্রয় হোতা হিসাবে গ্রেপ্তার করে। ১৭ জানুয়ারি মঙ্গলবার সকালের ৬(ছয়)আসামি ও মাদক বিক্রেতা রানা ফকিরের মাদক বিক্রির অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে সকল আসামি সহ বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …