নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / দুপচাঁচিয়ায় বালিকা দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি বাতিল ও নিয়োগ প্রক্রিয়া বন্ধের দাবীতে মানববন্ধন

দুপচাঁচিয়ায় বালিকা দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি বাতিল ও নিয়োগ প্রক্রিয়া বন্ধের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
দুপচাঁচিয়ার ডাকাহার বালিকা দাখিল মাদ্রাসার অনিয়মতান্ত্রিকভাবে গঠিত ম্যানেজিং কমিটি বাতিল সহ নিয়োগ প্রক্রিয়া বন্ধের দাবীতে মাদ্রাসার অভিভাবক ও সচেতন এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। গতকাল ২০এপ্রিল বুধবার মাদ্রাসার সামনে ডাকাহার-তিষীগাড়ী রাস্তায় সকাল ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত আধাঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসেন, ইউপি সদস্য সিরাজুল ইসলাম প্রমুখ। এসময় মাদ্রাসার ম্যানেজিং কমিটির সাবেক সদস্য রজিব উদ্দিন, আকবর আলী, ওয়ার্ড আ’লীগের সভাপতি ইউনুছ আলী ফকির, মাসিন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রেজাউল করিম, এলাকাবাসী রশিদুল ইসলাম, আব্দুল হান্নান, রেজাউল হক, রুহুল আমিন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, মাদ্রাসার সুপার নজরুল ইসলাম তার অনুগত লোকদের নিয়ে কমিটি গঠন করেছেন। সেই সাথে তাঁরা অবিলম্বে এ কমিটি বাতিল সহ নিয়োগ বাণিজ্য বন্ধের দাবী জানা। দাবী না মানলে তারা মাদ্রাসা বন্ধ করে দেয়া হুসিয়ারী প্রদান করেন। এ বিষয়ে তাঁরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …