নীড় পাতা / আইন-আদালত / দুপচাঁচিয়ায় পেশাদার মাদক বিক্রেতা মহিলাসহ আটক ২

দুপচাঁচিয়ায় পেশাদার মাদক বিক্রেতা মহিলাসহ আটক ২


নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
বগুড়ার দুপচাঁচিয়া মহিলা পেশাদার মাদক বিক্রেতা মহিলাসহ আটক ২। ২২ ফেব্রুয়ারি মঙ্গলবার দিবাগত রাত ১ টা ৪৫ মিনিটে পুলিশের মাদক বিরোধী অভিযানে মহিলা সহ ২ জনকে মাদক বিক্রির সময় আটক করা হয়।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনর্চাজ আবুল কালাম আজাদ জানান, এসআই আলেফ উদ্দিন ও এএসআই সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত পোনে এক টার দিকে দুপচাঁচিয়া থানাধীন গোবিন্দপুর ইউনিয়নে তালুকদারপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে আনিছুর রহমান বাবু (৩৮) ও আনিছুর রহমানের স্ত্রী সোভা খাতুন, উভয়ের থানা-দুপচাঁচিয়া, জেলা-বগুড়া কে ট্যাপেন্টাডল নিশার ট্যাবলেট এবং গাঁজা বিক্রি করার সময় পুলিশ আটক করে। আটক উভয়ের কাছ থেকে ৫০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২০ গ্রাম গাঁজা জব্দ করে।

উল্লেখ্য, আসামীদ্বয় দুপচাঁচিয়া থানা সহ বিভিন্ন জায়গায় দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। আসামী সোভা খাতুনের বিরুদ্ধে দায়রা নং-৯৯২/১৮, জিআর নং-২৫/১৮, আটক আনিছুর রহমান বাবুর বিরুদ্ধে পূর্বের মামলা বিবরনঃ-দুপচাঁচিয়া থানার,এফআইআর নং-১২, তারিখঃ-১৮ মে,২০১৮,জি আর নং-১০৭/১৮ ধারা:-১৯(১)এর(ক).১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন। আটক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …