নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / দুপচাঁচিয়ায় পরকীয়ার জেরে এক ব্যক্তির আত্মহত্যা

দুপচাঁচিয়ায় পরকীয়ার জেরে এক ব্যক্তির আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
বগুড়ার দুপচাঁচিয়ার পল্লীতে পরকীয়ার জের ধরে মোসলিম উদ্দিন(৪২) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে। নিহত মোসলিম উপজেলার জিয়ানগর ইউনিয়নের হেরুঞ্জপূর্বপাড়ার মৃত আব্দুল জোব্বার শাহ এর ছেলে।

গত রোববার রাতে এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ ও দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের(শজিমেক) মর্গে প্রেরণ করেছেন।

পুলিশ জানায়, মোসলিম উদ্দিনের সাথে একই গ্রামের ওমর ফারুকের স্ত্রী রুমিছা বেগমের দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক ছিল। ঘটনারদিন রাতে মোসলিম উদ্দিন রুমিছা বেগমের সাথে দেখা করতে তার বাড়িতে যান। এসময় রুমিছার স্বামী ওমর ফারুক টের পাওয়ায় মোসলিম ভীত হয়ে তাকে উপর্যপরী আঘাত করে। এতে ওমর ফারুক পড়ে গিয়ে অজ্ঞান হয়ে যায়। এতে মোসলিমের ধারণা তার আঘাতেই সে মারা গেছেন। এ ঘটনায় মোসলিম লজ্জিত হয়ে রাতেই বটগাছের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। আহত ওমর ফারুক বর্তমানে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …