নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / দুপচাঁচিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপিত

দুপচাঁচিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপিত

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
দুপচাঁচিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস আড়ম্বরপূর্ণভাবে উদযাপিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে পুরাতন উপজেলা প্রশাসন ভবন থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে পুরাতন উপজেলা প্রশাসন সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদীর সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার শাহ মো. মাহমুদুন্নবীর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দুপচাঁচিয়া পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা আ’লীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, থানার এসআই আলিফ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা সুজ্জাত আলী, ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মল্লিক, সাংবাদিক গোলাম ফারুক, অরবিন্দ কুমার দাস, ইউপি সচিব পলাশ কুমার প্রমুখ। সভা শেষে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধনের কার্যক্রম সফলভাবে পরিচালনার স্বীকৃতিস্বরূপ গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ, তালোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের সচিবকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও উপজেলার ৬টি ইউনিয়নের গ্রাম পুলিশের মধ্যে থেকে ৫জন পুরুষ গ্রাম পুলিশ ও ১জন নারী গ্রাম পুলিশকে উপহার প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্যের প্রতিনিধি এসএম সাহিদ, উপজেলা সহকারী প্রোগ্রামার সাদ্দাম হোসেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিব সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …