নীড় পাতা / আইন-আদালত / দুপচাঁচিয়ায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

দুপচাঁচিয়ায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
বগুড়ার দুপচাঁচিয়ায় অজ্ঞাতনামা এক যুবকের(২৫) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গত ৩০ডিসেম্বর বৃহস্পতিবার সকালে দুপচাঁচিয়ার হাটসাজাপুর এলাকায় নূরানী এগ্রো ফুড প্রাঃ লিঃ এর সামনে বগুড়া-নওগাঁ সড়কের ওপর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় অজ্ঞাতনামা যান চালকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

থানা সূত্রে জানা যায়, ঘটনারদিন ভোরে থানার অফিসার ইনচার্জ মরদেহ পড়ে থাকার খবর পেয়ে ওই এলাকায় কর্তব্যরত টহল পুলিশকে বিষয়টি জানালে টহল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাথায় আঘাতপ্রাপ্ত ও হাত-পা ভাঙ্গা রক্তাক্ত ওই যুবকের মরদেহ উদ্ধার করে। যুবকের গায়ে ছিল হলুদ রঙের সুয়েটার ও কালো শার্ট, পরনে ছিল নীল রঙের ট্রাউজার ও গ্যাভাডিংয়ের প্যান্ট। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসেন। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ওইদিনই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

থানার অফিসার ইনচার্জ হাসান আলী অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে যুবকটি মানসিক ভারসাম্যহীন। ভোররাতে সে কোনো দ্রুতগতির যানবাহনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন। মরদেহের পরিচয় না পাওয়া গেলে মরদেহ আঞ্জুমান মফিদুল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হবে।

আরও দেখুন

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠির প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় প্রাণী সম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগী, ভেড়া, ছাগল, গরু …