নীড় পাতা / জেলা জুড়ে / দীর্ঘ ২৮ বছর সিংড়া কেন্দ্রীয় মসজিদের ইমামতি করলেন মনিরুল

দীর্ঘ ২৮ বছর সিংড়া কেন্দ্রীয় মসজিদের ইমামতি করলেন মনিরুল

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়া কেন্দ্রীয় মসজিদের ইমাম হিসেবে দীর্ঘ ২৮ বছর দায়িত্ব পালন করছেন আলহ্বাজ মাওলানা মনিরুল ইসলাম ।
এলাকাবাসী জানান, সিংড়া উপজেলার পেট্রোল বাংলা গ্রামের মরহুম ওসমান গণি আকন্দ’র ছেলে আলহ্বাজ মাওলানা মনিরুল ইসলাম সিংড়া পৌর শহরের কেন্দ্রীয় মসজিদের ইমাম হিসেবে দীর্ঘ ২৮ বছর দায়িত্ব পালন করছেন। এই ২৮ বছরের মধ্যে তিনি সিংড়া পৌরবাসির আত্মার সঙ্গে মিশে গেছেন। শুরুতে বাঁশের চারাটের ওপরে তৈরিকৃত এই মসজিদের ইমাম হিসেবে যোগদান করেন মাওলানা মনিরুল ইসলাম। মসজিদ নির্মাণের স্থানে মাঠিয়াল ও গর্ত ছিল। বর্তমানে কেন্দ্রীয় এই মসজিদটি আধুনিক ভবনে রূপান্তরিত হয়ে সকলের নজরকারে। পাঁচতলা ভিত বিশিষ্ট দ্বিতীয় তলার এই মসজিদটির উন্নয়নে হাত বাড়িয়েছেন চলনবিলের কৃতি সন্তান মাননীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি।

প্রতিমন্ত্রী নির্দেশনায় সার্বক্ষনিক সহযোগিতাসহ তত্বাবধায়নে করছেন পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস। প্রতিমন্ত্রী ও পৌর মেয়রসহ সকলের দানে উন্নত এবং সমৃদ্ধ এই মসজিদে ইমাম হিসেবে থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছেন মনিরুল।

মাওলানা মনিরুল ইসলাম বলেন, আল্লাহ-তালায়ার ইচ্ছায় ২০০৩ ও ২০১৭ সালে হ্বজ পালন করেছেন। এবারও ২০২২ সালের জুন মাসের ২৪ থেকে ২৫ তারিখে আল্লাহর ইচ্ছায় হ্বজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে যাবেন বলে নিয়ত করেছেন। তিনি সহি সালামতে যাতে হ্বজ পালন করতে পারেন এই জন্য সিংড়াবাসির দোয়া প্রার্থনা করেছেন।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …