নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / দিনাজপুরে বিষাক্ত মাদক পানে স্বামী-স্ত্রী সহ ৯ জনের মৃত্যু, হত্যা মামলায় হোমিও ঔষুধ ব্যবসায়ী গ্রেপ্তার

দিনাজপুরে বিষাক্ত মাদক পানে স্বামী-স্ত্রী সহ ৯ জনের মৃত্যু, হত্যা মামলায় হোমিও ঔষুধ ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, হিলিঃ
দিনাজপুরের বিরামপুরে বিষাক্ত মাদকদ্রব্য পানে স্বামী-স্ত্রী এপর্যন্ত ৯ মোট জনের মৃত্যু হয়েছে। এখনো বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে দুইজন চিকিৎসাধীন রয়েছে।

এই ঘটনায় পুলিশ বাদী হয়ে হোমিও ঔষুধ ব্যবসায়ী আব্দুল মান্নানের নামসহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে বিরামপুর থানায় একটি হত্যা মামলা দায়ের কারেছে। এই মামলায় আব্দুল মান্নানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ৬ জনের মৃত্যুর পর সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো দু’জনের এবং রাতে আরো একজনের মৃত্যু হয়।
বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান- বুধবার থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত বিভিন্ন সময়ে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে এদের মৃত্যু হয়েছে।

এদিকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র মেডিকেল অফিসার ডা.সোলায়মান হোসেন মেহেদি জানান- অসুস্থ্য প্রত্যেকেই স্পিরিটজাতীয় বিষাক্ত পানীয় পান করেছে। তবে কি ধরনের বিষাক্ত পানীয় পান করেছে তা তারা নিশ্চিত নন বলে জানান এই চিকিৎসক।

এদিকে আজ বৃহস্পতিবার বেলা ১টায় দিনাজপুরের পুলিশ সুপার আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি মৃতদের পরিবারের সাথে কথা বলেন এবং এলাকায় সব ধরনের মাদক বিক্রেতা এবং হোমিও চিকিৎসার আড়ালে অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযানের নির্দেশ দেন থানা পুলিশকে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …