নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুরে বিষাক্ত মাদক পানে স্বামী-স্ত্রী সহ ১০ জনের মৃত্যু

দিনাজপুরে বিষাক্ত মাদক পানে স্বামী-স্ত্রী সহ ১০ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, হিলিঃ
দিনাজপুরের বিরামপুরে বিষাক্ত মাদকদ্রব্য পানে স্বামী-স্ত্রীসহ এপর্যন্ত ১০ মোট জনের মৃত্যু হয়েছে। এদিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ৪হাজার ১শ ৪বোতল এ্যালকোহল উদ্ধার করেছে।

বিরামপুরে বেড়েই চলছে মৃত্যুর সংখ্যা। মাদকের এই ভয়াল ছোবলে বুধবার ভোর থেকে শুরু করে আজ পর্যন্ত ১০ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক রাজিউর রহমান জানান, এক গোপন সংবাদের ভিক্তিতে উপজেলা নির্বাহি ম্যাজিস্টেট ও পুলিশের যৌথ অভিযানে পৌর শহরের নতুন বাজারের সরকার হোমিও ফার্মেসির পরিত্যাক্ত গোডাউন থেকে বিভিন্ন নামের মাদকের বোতল জব্দ করে। এ ব্যাপারে মামলা করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

এদিকে মৃত্যুর ঘটনায় পুলিশ বাদী হয়ে হোমিও ঔষুধ ব্যবসায়ী আব্দুল মান্নানকে আটক ও অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে বিরামপুর থানায় একটি হত্যা মামলা দায়ের কারেছে।
বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র মেডিকেল অফিসার ডা.সোলায়মান হোসেন মেহেদি জানান- অসুস্থ্য প্রত্যেকেই স্পিরিটজাতীয় বিষাক্ত পানীয় পান করেছে। তবে কি ধরনের বিষাক্ত পানীয় পান করেছে তা তারা নিশ্চিত নন বলে জানান এই চিকিৎসক।

এদিকে জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি মৃতদের পরিবারের সাথে কথা বলেন এবং এলাকায় সব ধরনের মাদক বিক্রেতা এবং হোমিও চিকিৎসার আড়ালে অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযানের নির্দেশ দেন থানা পুলিশকে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …