নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুরের হাকিমপুরে দুইটি নৌকা একটিতে সতন্ত্র প্রার্থীর জয়লাভ

দিনাজপুরের হাকিমপুরে দুইটি নৌকা একটিতে সতন্ত্র প্রার্থীর জয়লাভ

নিজস্ব প্রতিবেদক, হিলি:
দিনাজপুরের হাকিমপুর উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদে দ্বিতীয় ধাপে নির্বাচনে দুইটিতে নৌকা মনোনীত এবং একটিতে সতন্ত্র প্রার্থীর জয়লাভ করেছেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবেই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। তিনটি ইউনিয়নে ১১জন চেয়ারম্যান, সদস্য পদে ১০৪ জন এবং মহিলা সংরক্ষিত আসনে ৩২জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন।

বিজয়ীরা হলেন, ১নং খট্রামাধাবপাড়া ইউনিয়নে (সতন্ত্র) আওয়ামী লীগ বিদ্রোহী আনারস মার্কার প্রার্থী কাউছার রহমান ৪ হাজার ৮৪৭ ভোট পেয়ে বিজয় লাভ করে,তার নিকট তম প্রতিদ্বন্দ্বি ঘোড়া মার্কার প্রতিক নিয়ে আব্দুল মালেক (সতন্ত্র)বিএনপি সমর্থিত ৪ হাজার ৬৩৯ ভোট পেয়েছে।

২নং বোয়ালদাড় ইউনিয়নে নৌকা মনোনীত সদরুল ইসলাম ৬ হাজার ৭০৮ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মটরসাইকেল প্রতিক নিয়ে মেফতাহুল জান্নাত (বিএনপি সমর্থিত) ৪ হাজার ৫৪৯ ভোট পেয়েছেন এবং ৩ নং আলীহাট ইউনিয়নে নৌকা মনোনীত প্রার্থী আবু সুফিয়ান ৫ হাজার ২৪৮ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আমিনুল ইসলাম জামাত মনোনীত চশমা মার্কা ৪ হাজার ৬১২ ভোট পেয়েছেন।

হাকিমপুর নির্বাচন ও রিটানিং কর্মকর্তা সফিকুর রহমান আকন্দ জানান, সকাল থেকে শান্তিপূণ ভাবে ভোট গ্রহণ হয়েছে। ৩টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৫২ হাজার ৫শ ২৫ জন, এর মধ্যে ৭৫% ভোট গ্রহণ হয়েছে।

তিনি আরো জানান, নির্বাচন সুষ্ঠ করতে সর্বদায় আইনশৃঙ্খা বাহিনী পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি, আনসার সদস্যরা মাঠে ছিলেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …