নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / দিনাজপুরের বিরামপুরে রেলক্রসিংয়ে কুড়িগ্রাম এক্সপ্রেসের ধাক্কায় প্রাইভেট কারের তিন আরোহী নিহত

দিনাজপুরের বিরামপুরে রেলক্রসিংয়ে কুড়িগ্রাম এক্সপ্রেসের ধাক্কায় প্রাইভেট কারের তিন আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, হিলি:
দিনাজপুরের বিরামপুরে ঘোড়াঘাট রেলক্রসিংয়ে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের সাথে প্রাইভেট কারের ধাক্কায় প্রাইভেট কারের তিন আরোহী নিহত হয়েছে। নিহত একজনের বাড়ি জেলার পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া এলাকার খাগড়া বোন গ্রামে। সে হালিম শাহ’র ছেলে হাফিজুর রহমান শাহ বয়স ৪০। অপর দু’জনের নাম পরিচয় এখনো জানাযায়নি।

আজ বুধবার সকাল ৬টা ৩৫ মিনিটের সময় প্রাইভেট কারটি রেলক্রসিংয়ের বেড়িকেট ভেদ করে রেলক্রসিংয়ে ঢুকে পড়লে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, এসময় সেখানে কুয়াশাচ্ছান্ন অবস্থা বিরাজ করছিলে এবং রেল ক্রসিংয়ে দড়ি দিয়ে রাস্তা বেড়িকেট দেয়া ছিলো।

হিলি রেলওয়ে থানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিদুল ইসলাম জানান, আজ বুধবার সকাল ৬টা ৩৫ মিনিটের সময় ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম গামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন বিরামপুরের ঘোড়াঘাট রেলক্রসিং অতিক্রম করছিলো। এসময় ঢাকা মেট্রো ক ১১-২৩৩২ একটি প্রাইভেটকার রেলক্রসিংয়ের সিগনাল উপেক্ষা করে হঠাৎ করে রেলক্রসিংএর ভিতর ঢুকে পড়ে। এসময় দ্রুত গতীতে আসা ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এসময় প্রাইভেটকারটি দুমরে মুচরে ৫০ ফুট দুরে ছিটকে পরে। এসময় প্রাইভেটকারের তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। এবাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …