রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / দিনাজপুরের ঘোড়াঘাটে আদিবাসী কিশোরীকে ধর্ষনের অভিযোগে তিন যুবক আটক

দিনাজপুরের ঘোড়াঘাটে আদিবাসী কিশোরীকে ধর্ষনের অভিযোগে তিন যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, হিলি:
দিনাজপুরের ঘোড়াঘাটে প্রেমিকের ছদ্মবেশে ফোনে কথা বলে প্রেমের সম্পর্ক তৈরী করে রাতের আধারে এক আদিবাসী কিশোরীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানয় এসে কিশেীরীর মা থানায় এসে অভিযোগ করেন। অভিযোগ হওয়ার এক ঘন্টার মধ্যে থানা পুলিশের পৃথক কয়েকটি টিম অভিযান চালিয়ে তিন ধর্ষককে আটক করে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন।

এজাহার সূত্রে জানা যায়, ঘোড়াঘাট পৌর এলাকার বাউপুকুর গ্রামের মৃত চুরকা হাসদার দশম শ্রেণী পড়ুয়া কিশোরীর (১৭) এর সাথে প্রায় দেড় বছর আগে রাজু নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মাঝে মাঝেই ফোনে যোগাযোগ হতো রাজুর সাথে। এমন এক পর্যায়ে তাদের প্রেমের সম্পর্কের কথা জানতে পারে লাবু নামের এক যুবক এবং সে কৌশলে কিশোরীর মোবাইল নাম্বার সংগ্রহ করে।

পরে সে কিশোরীকে কল করে রাজু পরিচয় দিয়ে একাধিক বার কথা বলার এক পর্যায়ে শনিবার (৩০ জানুয়ারি) রাত তিনটার সময় কিশোরীর বাড়ির পাশে আব্দুর রহমানের লিচু বাগানে তাকে দেখা করতে ডাকে। ছদ্মবেশী প্রেমিক লাবুর কথা অনুযায়ী বাগানে গিয়ে সে প্রেমিক রাজুর পরিবর্তে অন্য এক যুবককে দেখে চিৎকার করে এবং দৌঁড়িয়ে বাড়িতে পালানোর চেষ্টা করলে লাবুর সাথে বাগানে আগে থেকেই অবস্থান নেয়া দুই সহযোগী ওমর ফারুক এবং আশরাফুল কিশোরীকে আটকে মুখ চেপে ধরে। পরে লিচুর বাগানেই পালাক্রমে ওই তিনজন কিশোরীকে গণধর্ষণ করে বাগানে ফেলে রেখে চলে যায়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, রোববার (৩১ জানুয়ারী) সন্ধায় ভিকটিমকে নিয়ে তার মা থানায় এসে অভিযোগ দায়ের করলে, তাৎক্ষণিক পৃথক পৃথক স্থান থেকে আমরা তিন ধর্ষককে আটক করতে সক্ষম হই। আসামীদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গণ ধর্ষনের অভিযোগে মামলা রুজু হয়েছে এবং আসামীদেরকে আজ সোমবার (১লা ফেব্রুয়ারি) সকালে দিনাজপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
তিনি আরো জানান, আসামীদের আদালতে জবানবন্দি দেওয়ার কথা রয়েছে। ভিকটিমকে মেডিকেল করানোর জন্য দিনাজপুর মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। সেই সাথে আমরা অধিকতর তদন্তের জন্য উভয়ের ডিএনএ টেষ্ট করানো হবে।

আটককৃতরা হলেন, ঘোড়াঘাট উপজেলার ঘুুঘুরা (ভোতরা পাড়া) গ্রামের মৃত লাল মিয়ার ছেলে ছদ্মবেশী প্রেমিক লাবু মিয়া (২৮), একই গ্রামের আহাম্মদ আলীর ছেলে আশরাফুল ইসলাম (৩৫) এবং অপরজন ঘোড়াঘাট পৌর এলাকার বাউপুকুর গ্রামের বেল্লাল হোসেনের ছেলে ওমর ফারুক (২১)।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …