নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / দাশুড়িয়া ডায়াগনষ্টিক সেন্টার উদ্বোধন

দাশুড়িয়া ডায়াগনষ্টিক সেন্টার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদীঃ
চিকিৎসা সেবা হাতের নাগালে ও মানসম্মত চিকিৎসা দেবার প্রত্যয়ে দাশুড়িয়াতে উদ্বোধন হয়েছে দাশুড়িয়া ডায়াগনস্টিক সেন্টার। মঙ্গলবার সকালে দাশুড়িয়া ট্রাফিকমোড়স্থ মাফু প্লাজায় অবস্থিত এই ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মাফু প্লাজার স্বত্ত্বাধিকারি সেলিম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বকুল সরদার। বিশেষ অতিথি ছিলেন মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শিক্ষানুরাগী ব্যক্তিত্ব কামাল হোসেন মিঠু।

আফজাল হোসেন খাঁনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দাশুড়িয়া মদিনাতুল উলুম আলিম মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্জ্ব ইমামউদ্দীন নূরী, সাংবাদিক ও সংগঠক সহঃ অধ্যাপক হাসানুজ্জামান, সাংবাদিক ও কলামিস্ট গোপাল অধিকারী, ব্যবসায়ী আজম খান। সভায় মানসম্মত চিকিৎসার পাশাপাশি সেবা প্রদানের জন্য প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষের কাছে আহবান জানান বক্তারা।

প্রতিষ্ঠানটির পরিচালক মোঃ রাসেল জানান, এখানে সার্বক্ষনিক চিকিৎসক, মহিলা চিকিৎসক দ্বারা আল্ট্রাসনোগ্রাফী, বিদেশগামীদের মেডিক্যাল চেক আপ, হরমোনসহ প্যাথলজিক্যাল পরীক্ষা এবং দুঃস্থ ও মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ ছাড় থাকবে। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মেধাবী সংবর্ধনা ও ফ্যামিলি স্পোর্টস ডে উদযাপন

ডেস্ক নিউজ:বণার্ঢ্য আয়োজনে দাশুড়িয়ার স্বনামধন্য প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলের মেধাবী সংবর্ধনা ও ফ্যামিলি …