নীড় পাতা / জেলা জুড়ে / ত্রাণ নয়, আত্মীয় হিসেবে আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি – ইসাহাক আলী

ত্রাণ নয়, আত্মীয় হিসেবে আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি – ইসাহাক আলী

নিজস্ব প্রতিবেদক:

“ আপনারা ভাবছেন ত্রাণ দিতে এসেছি। না ত্রাণ নয়, আত্মীয় হিসেবে আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি। জননেত্রী শেখ হাসিনা আমাদের আওয়ামীলীগ নেতাদের শিখিয়েছেন কিভাবে মানুষকে ভালো বাসতে হয়। তাই আপনাদের ছোট করে নয়, সম্মানিত করে আপনাদের পাশে থাকতে চাই।”

আজ বুধবার (২৯ জুলাই) দুপুরে লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের মির্জাপুর-রাধাকৃষ্ণপুর গ্রামে শতাধিক পানি বন্দী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরনকালে লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী বক্তব্যে এ কথা বলেন।

এ সময় সামাজিক বেষ্টনীর আওতায় দুড়দুড়িয়া ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের নতুন বয়স্ক ভাতা প্রাপ্ত ২০ জনের মধ্যে ভাতা বহি বিতরণ করা হয়। দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, বসন্তপুর বিলের জলাবদ্ধতা নিরসন কমিটির সাধারণ সম্পাদক হীরেন্দ্রনাথ মন্ডল প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, বীর মুক্তিযোদ্ধা সাজদার রহমান, দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি জালাল উদ্দিন, যুবলীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, লালপুর উপজেলা যুবলীগের যুব ও ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান লিটন, ছাত্রলীগ সহ-সভাপতি আব্দুল মোমিন, দুড়দুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সহ-সভাপতি তারেক মাহমুদ সহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক বৃন্দ।

উল্লেখ্য, উপজেলার বসন্তপুর বিলের খালটি পুকুর মালিকরা বন্ধ করে দেওয়ায় ও সম্প্রতি উপর্যুপরি বৃষ্টির পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় দুড়দুড়িয়া ইউনিয়নের ৯ টি গ্রামের কয়েক হাজার পরিবার পানিবন্দী ও ৫ শত হেক্টর ফসলী জমি অনাবাদি হয়ে পড়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …