নীড় পাতা / জাতীয় / তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনে বিজয়ী হলেন যারা

তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনে বিজয়ী হলেন যারা


নিউজ ডেস্ক:

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে বিজয়ী হলেন যারা-

আওয়ামী লীগ: দিনাজপুরের হাকিমপুরে এন এম এম জামিল হোসেন চলন্ত, কুড়িগ্রামের উলিপুরে মামুন সরকার মিঠু, বগুড়ার শিবগঞ্জে তৌহিদুর রহমান মানিক ও নন্দিগ্রামে মো. আনিছুর রহমান, নওগাঁর ধামইরহাটে মো. আমিনুর রহমান, রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাটে মো. শহিদুজ্জামান, নাটোরের সিংড়ায় মো. জান্নাতুল ফেরদৌস, চুয়াডাঙ্গার দর্শনায় মো. মতিয়ার রহমান, ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মো. ফারুক হোসেন, যশোরের মনিরামপুরে কাজী মাহমুদুল হাসান, নড়াইল সদরে আঞ্জুমান আরা ও কালিয়ায় মো. ওয়াহিদুজ্জামান (হীরা), সাতক্ষীরার কলারোয়ায় মো. মনিরুজ্জামান, বরগুনা সদরে মো. কামরুল আহসান (মহারাজ), ভোলার বোরহানউদ্দিনে মো. রফিকুল ইসলাম ও দৌলতখানে মো. জাকির হোসেন, বরিশালের মেহেন্দিগঞ্জে কামাল উদ্দিন খান, ঝালকাঠির নলছিটিতে আবদুল ওয়াহেদ খান, শরীয়তপুরের নড়িয়ায় আবুল কালাম আজাদ, মুন্সীগঞ্জ পৌরসভায় হাজি মোহাম্মদ ফয়সাল বিপ্লব, শেরপুরের নকলায় মো. হাফিজুর রহমান ও নালিতাবাড়ীতে মো. আবু বক্কর সিদ্দিক, ময়মনসিংহের ভালুকায় এ কে এম মেজবাহ উদ্দিন, কিশোরগঞ্জের কটিয়াদীতে মো. শওকত উসমান, মৌলভীবাজারে মো. ফজলুর রহমান, চাঁদপুরের হাজীগঞ্জে আ স ম মাহবুব উল আলম, ফেনী সদরে নজরুল ইসলাম স্বপন, নোয়াখালীর হাতিয়ায় কে এম ওবায়েদ উল্যাহ ও লক্ষ্মীপুরের রামগঞ্জে আবুল খায়ের পাটওয়ারী।

বিএনপি: 
জয় পাওয়া বিএনপি মনোনীত প্রার্থীরা হলেন বগুড়ার গাবতলীতে মো. সাইফুল ইসলাম ও কাহালুতে মো. আব্দুল মান্নান এবং নওগাঁ পৌরসভায় মো. নজমুল হক।

বগুড়ার ধুনটে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র পদপ্রার্থী এ জি এম বাদশাহ, গাইবান্ধার গোবিন্দগঞ্জে মো. মুকিতুর রহমান (রাফি), ঝিনাইদহের কোটচাঁদপুরে মো. সহিদুজ্জামান, শরীয়তপুরের ভেদরগঞ্জে আবুল বাশার চোকদার ও জাজিরায় মো. ইদ্রিস আলী মাদবর, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মো. আবদুস ছাত্তার, সিলেটের গোলাপগঞ্জে মো. আমিনুল ইসলাম ও জকিগঞ্জে আবদুল আহাদ এবং নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে মো. খালেদ সাইফুল্লাহ মেয়র নির্বাচিত হয়েছেন।
এ ছাড়া কিশোরগঞ্জ পৌরসভায় স্থগিত থাকা একটি কেন্দ্রে আজ ভোটগ্রহণ করা হয়। ওই কেন্দ্রের ফলসহ মোট ভোটে আওয়ামী লীগের প্রার্থী মো. পারভেজ মিয়া আবার মেয়র নির্বাচিত হয়েছেন। 

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …