নীড় পাতা / আইন-আদালত / তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৭ আটক ২

তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৭ আটক ২

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছে ৫জন। উপজেলার ইটালী গ্রামে বাড়ির সামনের রাস্তা নিয়ে দ্বন্দ্বে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনার সাথে জড়িত থাকার আভিযোগে ইটালী গ্রামের আব্দুল জলিল ও ইমান আলী নামের দুই ব্যক্তিকে আটক করেছে সিংড়া থানা পুলিশ।

সিংড়া থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার ইটালী গ্রামে বাড়ির সামনের একটি রাস্তা নিয়ে আব্দুল জলিলের প্রতিবেশী সাহেব আলীর বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে সাহেব আলী (৫০), ইউসুফ আলী (২৫), আব্দুল জলিল (৪৫)সহ ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শিরীন আক্তার সেতু জানান, আহতদের মধ্যে গুরুতর অবস্থায় সাহেব আলী ও ইউসুফ আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিংড়া থানার ওসি নূর-এ আলম সিদ্দিকী জানান, তুচ্ছ বিষয় নিয়ে ঘটনা ঘটেছে। তবে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে দু’জনকে আটক করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …