নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / তালোড়া টাইগার কাবের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের বিজয় দিবস উপলক্ষে সংবর্ধনা

তালোড়া টাইগার কাবের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের বিজয় দিবস উপলক্ষে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
দুপচাঁচিয়া উপজেলার তালোড়ায় চকশোলা টাইগার কাবের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে তালোড়া ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধা, কৃতি শিক্ষার্থী ও গুণীজনদের সংবর্ধনা দেয়া হয়েছে।শনিবার সন্ধ্যায় কাব চত্বরে কাবের উপদেষ্টা সদস্য ও তালোড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মেহেরুল ইসলামের সভাপতিত্বে ও কাবের সাধারণ সম্পাদক মজিবর রহমানের পরিচালনায় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার এসআই শফিকুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা ও বাংলাদেশ ব্যাংক বগুড়ার অবসরপ্রাপ্ত জয়েন্ট ম্যানেজার ওসমান আলী কবিরাজ, ডাঃ এসএ মোকতাদ রাজু, ইউপি সদস্য আব্দুল হান্নান খন্দকার, জেসমিন আক্তার লতা, আব্দুল কুদ্দুস মন্ডল।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাবের সভাপতি খন্দকার সালাহ উদ্দীন আহম্মেদ এ্যাপোলো প্রমুখ। সভা শেষে বীরমুক্তিযোদ্ধা ও গুণীজনদের সম্মাননা স্মারক, কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও শিক্ষানুরাগী আলহাজ্ব মনছুর উল্লাহ পদক প্রদান ও ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …