নীড় পাতা / জেলা জুড়ে / তাপদাহের মধ্যেও প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা

তাপদাহের মধ্যেও প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
আগামী ২১ মে অনুষ্ঠিত হবে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচন। বৃহস্পতিবার  (০২ মে) নির্বাচনের প্রতীক বরাদ্দের পরপরই নির্বাচনি প্রচারে মাঠে নেমেছেন প্রার্থীরা। শুরু করেছেন জনসংযোগ। পোস্টার টানানোর পাশাপাশি চলছে প্রচার-প্রচারণা। তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন তারা। দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। জমে উঠছে নির্বাচনী প্রচারণা।  আসন্ন এই নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির একজনসহ ৫ প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। প্রার্থীরা ইতোমধ্যে প্রতীক পেয়েই তাপদাহ উপেক্ষা করে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

এই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে- পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসলাম উদ্দিন (শালিক পাখি), উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হোসেন (দোয়াত-কলম), উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ (আনারস), উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এএসএম জাহাঙ্গীর হোসেন মানিক (মোটরসাইকেল) এবং মোছা: জান্নাতুল ফেরদৌস (ঘোড়া) প্রতীক পেয়েছেন।

উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা জাতীয় কৃষক সমিতির সভাপতি এবং বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী (চশমা), সাবেক উপজেলা ওলামা লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আমানুর রহমান (উড়োজাহাজ), উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নবাব আলী (তালা)  ও সেলিম রেজা (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন। অপরদিকে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা (ফুটবল), ও মিতা বেগম শিবলী (কলস) প্রতীক পেয়েছেন।

এছাড়াও উচ্চ আদালত হতে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা পারভীন তার প্রার্থীতা ফিরে পেয়েছেন তবে রায়ের কপি সংশ্লিষ্ঠ দপ্তরে আসার পর তার প্রতীক দেয়া হবে বলে প্রার্থী সূত্রে জানা গেছে।  

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …