নীড় পাতা / জাতীয় / ঢাকায় নিজেকে ছাত্রলীগ নেতা দাবী করে বক্তব্য দেওয়া টিপু একজন সন্ত্রাসী ,মাতাল ও পাগল বলে সংবাদ সম্মেলন

ঢাকায় নিজেকে ছাত্রলীগ নেতা দাবী করে বক্তব্য দেওয়া টিপু একজন সন্ত্রাসী ,মাতাল ও পাগল বলে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: 
নাটোর-১ আসন (লালপুর-বাগাতিপাড়া) সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল সহ উপজেলা আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে ঢাকায় বিভিন্ন মিডিয়ায় নিজেকে ছাত্রলীগ সভাপতি দাবী করে বক্তব্য দেওয়া টিপু সুলতান একজন সন্ত্রাসী,মাতাল ও পাগল দাবী করে উপজেলা ছাত্রলীগের সাবেক কমিটি সংবাদ সম্মেলন করেছে। আজ সোমবার দুপুরে উপজেলার মালঞ্চী বাজারে স্থানীয় আওয়ামী লীগের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফাগুয়ারদিয়ার ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল করিম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু,সিনিয়র সহসভাপতি আব্দুল ওহাব সহ উপজেলার বিভিন্ন নেতা-কর্মিরা। লিখিত বক্তব্যে বলা হয় গত ৭ মে বিভিন্ন মিডিয়ার টিপু সুলতান নামে একজন নিজেকে নাটোরের বাগাতিপাড়া উপজেলার ফাগুয়ারদিয়ার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দাবী করে বলেন, সে বিভিন্ন সময় ইউনিয়ন ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পদের নেতা সহ বর্তমান কমিটির সভাপতি দাবী সহ আওয়ামীলীগের কর্মসুচিতে দূর্ঘটনায় আহত হওয়ার দাবী করেছে। এছাড়াও সে স্থানীয় সংসদ সদস্য সহ জেলা ও উপজেলার কোন নেতাদের সহযোগীতা পায়নি তাই নিজের পায়ের চিকিৎসা করা ও পেটের ভাত জোগার করতে তিনি এক পা দিয়ে রিক্সা চালাচ্ছেন ঢাকাতে।

প্রকৃত পক্ষে এই টিপু সুলতান বাড়াতিপাড়া উপজেলার কোন দিন কোন রাজনীতির সাথে জড়িত ছিলনা। সে কখনই কোন নেতার কাছে সাহায্য সহযোগিতা চায়নি। সে এলাকার চিহ্ণিত মাদক ব্যাবসায়ী,সেবনকারী মাতাল,সন্ত্রাসী ও পাগল। এলাকায় মাদক সেবন করে মানুষকে হয়রানী করার অভিযোগে এলাকায় শালিস করে তাকে এলাকা থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। এখন সে স্থানীয় সংসদ সদস্য সহ আওয়ামী লীগ,ছাত্রলীগ নেতাদের সুনাম নষ্ট করতে এলাকার সাবেক এমপির সহযোগীতায় এই মিথ্যা বক্তব্য প্রচার করছে। তারা এর তীব্র নিন্দা জানান।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …