নীড় পাতা / আইন-আদালত / ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু কলেজে এক সংখ্যালঘু ছাত্রী অপহরণ

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু কলেজে এক সংখ্যালঘু ছাত্রী অপহরণ

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও:
ঠাকুরগাঁওয়ের রানীশনকৈল উপজেলার ভাংবাড়ী গ্রামের গনেশ চন্দ্র শীলের কন্যা নুপুর রানী শীল নেকমরদ কলেজে পড়ুয়া সংখ্যা লঘু সম্প্রদায়ের হিন্দু নাবালিকা গত ৪ ডিসেম্বর ২০২০ অপহরণ হয়েছে।

এ বিষয়ে গত ৭ই ডিসেম্বর অপহৃত কলেজ ছাত্রীর বাবা গণেশ চন্দ্র শীল থানায় ডায়েরি করেন যার ডায়েরি নং-২৬২। পরবর্তীতে অপহরণকারীর নাম ঠিকানা সংগ্রহ করে গণেশ চন্দ্র শীল বাদী হয়ে অপহরণকারীদের বিরুদ্ধে তার নাবালিকা কন্যাকে উদ্ধার ও আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য রানীশনকৈল থানায় আসামি ১। রুবেল সরকার(৩০) ২। রাশেল সরকার(২৫) উভয় পিতাঃ আমিনুল জামান সরকার মাতাঃ আকলিমা সরকার ৩।আমিনুল জামান সরকার(৫৫) পিতাঃঅজ্ঞাত ৪।আকলিমা বেগম (৪৮) সর্বসাং- গোয়ালডিহী থানাঃ খানসামা জেলাঃ দিনাজপুর নামে মামরা করা হয়।

জানা যায়, ১ নং আসামি রুবেল সরকার বিবাহিত। তার স্ত্রী রয়েছে ও ২ সন্তানের পিতা। তিনি একজন নারী লোভী দূশ্চরিত্রবান, ইতিপূর্বে তার অনেক খারাপ রিপোর্ট এলাকায় পাওয়া গেছে।

এবিষয়ে গণেশ চন্দ্র শীলের সাথে কথা হলে তিনি সাংবাদিক কে জানান, আমার মেয়ে গত ৪ ডিসেম্বর নেকমরদ বঙ্গবন্ধু কলেজের সামনে থেকে উক্ত আসামিগন অপহরণ করিয়া নিয়ে যায় পরে রানীশনকৈল থানায় লিখিত এজাহার দায়ের করলে ও মামলা রেকর্ড করতে সময় ক্ষেপন করে দায়িত্ব প্রাপ্ত এসআই খাজিম উদ্দীন অনেক ঘোরাঘুরি করে গত ১লা জানুয়ারি ২০২১ রানীশনকৈল থানার অফিসার ইনচার্জের সহায়তায় মামলা রেকর্ড হয় এবং এ বিষয়ে অফিসার ইনচার্জ বলেন অপহরণকারীকে দ্রুত গ্রেফতার সহ নুপুর রানী কে উদ্ধার তৎপরতা চলছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …