নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / টিকা সংকটে বুথ বন্ধ করায় জনসাধারনের ভোগান্তি

টিকা সংকটে বুথ বন্ধ করায় জনসাধারনের ভোগান্তি


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে করোনার টিকার নেওয়ার প্রবণতা বৃদ্ধি পেয়েছে। স্বাস্থ্যবিধি উপেক্ষা করে নাটোরের গুরুদাসপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল থেকেই নারী-পুরুষের উপচে পড়া ভিড় দেখে গেছে। এদিকে করোনার টিকা শেষ হওয়ায় টিকাদান বুথ বন্ধ ঘোষণায় দীর্ঘক্ষণ লাইনে দাড়িয়েও টিকা নিতে না পারায় ক্লান্ত জনসাধারণ নানা ক্ষোভ প্রকাশ করেছে। বুধবার (২৫আগষ্ট)সকাল ৯টা থেকেই দুপুর ১২টা পযর্ন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নারী-পুরুষের এই দুইটি বুথে এদৃশ্য দেখা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তথ্যমতে জানা যায়, গতকাল পযর্ন্ত উপজেলা জুড়ে করোনা ভ্যাকসিন রেজিস্টেশন প্রাপ্ত মানুষের সংখ্যা ৩৪হাজার ১শত ৮জন। এর মধ্যে নিবন্ধনকৃত ১৮হাজার ৪শত ৪৬জনকে প্রথম ডোজ ও ৬হাজার ৬শত ৭৩জনকে দ্বিতীয় ডোজ প্রদান করা হয়েছে। বাকি রয়েছে ১৬হাজার ৩৪জন।

টিকা নিতে আসা কয়েকজন জানান, টিকা নিতে বেশ কিছুদিন ধরে সকাল ৭টা থেকে লাইনে দাঁড়িয়ে আজও টিকা নিতে পারলুম না। লাইনে দাঁড়িয়ে শুনছি টিকা শেষ হইয়ে গেছে। জানি না কবে পারব টিকা পারমু।

আবার কেউ কেউ বলেন, স্বজনপ্রীতি হওয়ায় আমাগো টিকা কবে হইব জাননে, শুনছি টিকা নাকি শেষ হইয়ে গেছে। টিকা নিতে আসা গ্রামের সহজ সরল মানুষগুলো এভাবে ক্ষোভ প্রকাশ করে থাকেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা(পঃপঃ) কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম জানান, গুরুদাসপুরে করোনা টিকা নেওয়ার প্রবণতা বৃদ্ধি পেয়েছে। সকাল থেকেই নারী-পুরুষের উপচে পড়া ভীড় দেখা যায়। হিমশিম খেতে হচ্ছে টিকা প্রদান কর্মকর্তাদের। টিকা প্রদানে কোন প্রকার স্বজনপ্রীতি করা হচ্ছে না। টিকা স্টক শেষ হওয়ায় টিকা বুথ বন্ধ করে দেওয়া হয়েছে। টিকা আসলে আবার পর্যায়ক্রমে দেওয়া হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …