নীড় পাতা / আইন-আদালত / ঝিনাইগাতীতে ৯ মাস পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন

ঝিনাইগাতীতে ৯ মাস পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন

নিজস্ব প্রতিবেদক, শেরপুর:
শেরপুরের ঝিনাইগাতীতে ৯ মাস পর কবর থেকে আবু হুরাইয়া নামে দেড় মাস বয়সের  এক শিশুর লাশ উত্তোলন করা হয়েছে। ১৩ সেপ্টেম্বর রবিবার দুপুরে  ম্যাজিষ্ট্রেডের উপস্থিতিতে পুলিশ কবরখুরে ওই লাশ উত্তোলন করে। আবু হুরাইয়া  উপজেলার  ধানশাইল ইউনিয়নের চাপা ঝুড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। শিশুর মাতা খাদিজা বেগমের দায়ের করা হত্যা মামলার তদন্তের জন্য ওই লাশ উত্তোলনের নির্দেশ দেয় আদালত।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, গত নভেম্বর মাসে বিল্লাল হোসেন ও তার স্ত্রী খাদিজা বেগমের মধ্যে পারিবারিক কলহের জের ধরে খাদিজা বেগম ১৫ দিনের শিশু আবু হুরাইয়াকে তার স্বামীর বাড়িতে রেখে পিতার বাড়ি পার্শবতী নালিতাবাড়ি উপজেলার চাঁদগাঁও গ্রামে চলে আসে। ঘটনার এক মাস পর আবু হুরাইয়ার মৃত্যু হয়। এসময় খাদিজা বেগম তার স্বামী বিল্লাল হোসেন ও শশুর বাড়ির লোকদের আসামী করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করে। উক্ত মামলার প্রেক্ষিতে আদালত ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলনের জন্য পুলিশ কে নির্দেশ দেয়। উক্ত নির্দেশ বলে কবর খুরে ওই শিশুর লাশ উত্তোলন করা হয়। 

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল)  জাহাঙ্গীর আলম, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সরোয়ার হোসেন, ধানশাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলামসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাও এলাকার গান্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। 

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …