নীড় পাতা / জেলা জুড়ে / জেলা বিএনপির সদস্য সচিবের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদের বিক্ষোভ মিছিল

জেলা বিএনপির সদস্য সচিবের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের ওপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে বড়াইগ্রাম বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার রাজাপুর বাজারের উপজেলা বিএনপি, সকল অঙ্গ ও সহযোগী সংগঠন এই কর্মসূচীর আয়োহ করে। প্রায় ঘন্টাব্যপি বিক্ষোভ মিছিলটি রাজাপুর বাজারের আশে পাশে প্রদক্ষিন করে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শামসুল আলম রনি, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মিজানুর রহমান মিজান, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুল হক বকুল, বড়াইগ্রাম পৌর যুবদলের সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক শামীম হোসেন, বনপাড়া পৌর যুব দলের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আব্দুলাহ আল মামুন লিটন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আরিফুল ইসলাম খান কানন, যুগ্ন আহ্বায়ক রাশেদুল ইসলামসহ শতাধিক নেতাকর্মী।
বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শামসুল আলম রনি শামসুল আলম রনি বলেন, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী পালনের জন্য জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ সোমবার সকালে দলীয় কার্যালয় আলাইপুরে যাচ্ছিলেন। এ সময় নাটোর শহরের চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় পৌঁছলে আওয়ামীলীগের সন্ত্রাসীদের হামলার শিকার হন তিনি। তারা লাঠি ও রড দিয়ে বেধড়ক পিটিয়ে রান্তা ফেলে চলে যায়। তাকে উদ্ধার করে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকায় ভর্তি করা হয়। আমরা এই সন্ত্রাসীদের গ্রেপ্তার করে বিচার দাবী করছি।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *