নীড় পাতা / জেলা জুড়ে / জেলা প্রশাসকের সাথে নাটোর পৌরসভার পৌর পরিষদ ও সুধী জনের মতবিনিময় সভা

জেলা প্রশাসকের সাথে নাটোর পৌরসভার পৌর পরিষদ ও সুধী জনের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
জেলা প্রশাসকে আবু নাসের ভূঁঞা’র সাথে নাটোর পৌরসভার পৌর পরিষদ ও সুধী জনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৪ জুন বুধবার বেলা এগারোটা থেকে দুপুর পৌনে দুইটা পর্যন্ত এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পৌর মেয়র উমা চৌধুরী জলির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু নাসের ভূঁঞা।

প্রথমেই পৌর মেয়র উমা চৌধুরী স্বাগত বক্তব্য রাখেন। এরপরে জেলা প্রশাসক আবু নাসের ভূঁঞা এই মতবিনিময় সভার লক্ষ্য ও উদ্দেশ্য বর্ণনা করেন। তার বক্তব্যে তিনি এই দেড়শ বছরের অধিক পুরাতন পৌরসভার উন্নয়ন করার লক্ষ্যে একটি সমন্বিত পরিকল্পনা গ্রহণের জন্য আহ্বান জানান। পরে উপস্থিত সুধিবৃন্দ কাউন্সিলরবৃন্দ এবং পৌরসভার কর্মকর্তাগণ বিভিন্ন দিক তুলে ধরে প্রস্তাবনা দেন।

বক্তাগণ বক্তাগণ পৌরসভার নানা সমস্যা এবং সীমাবদ্ধতার কথা তুলে ধরেন। বক্তারা জানান জেলা প্রশাসনের সাথে সাথে রাজনৈতিক নেতাদের সদিচ্ছার দরকার নাটোর পৌরসভা কাঙ্খিত উন্নয়নের জন্য। জেলা প্রশাসক মোঃ আবু নাছের ভুঞাঁ সভায় সবার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং পৌরসভার উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক সুবীধ মৈত্র অলক, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, সাংবাদিক নবীউল রহমান পিপলু, পরিতোষ অধিকারী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম নান্টু প্রমুখ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …