নীড় পাতা / জেলা জুড়ে / জেলা কাজী কল্যাণ সমিতির উপদেষ্টা হলেন সুবীর বর্ধন মুন।

জেলা কাজী কল্যাণ সমিতির উপদেষ্টা হলেন সুবীর বর্ধন মুন।

নিজস্ব প্রতিবেদক:
নাটোর জেলা কাজী কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠান নিরাপদ স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়। সোমবার সকালে নাটোর শহরের আলাইপুরস্থ্ একটি রেস্টুরেন্ট এর কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কমিটির পরপর দুইবার নির্বাচিত সভাপতি কাজি রিয়াজুল ইসলাম মোমিন। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনটির পরপর দুইবার নির্বাচিত সেক্রেটারি কাজী বাবর আলি। এই অভিষেক অনুষ্ঠানে সকল উপদেষ্টা ও নির্বাচিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নিজনিজ পদবি উল্লেখ পূর্বক সংগঠনটির গঠনতন্ত্র মোতাবেক শপথ পাঠ করেন নির্বাচিত সদস্যরা। নিজ নিজ এলাকায় বাধ্যতামূলক ভাবে বাল্যবিবাহ বন্ধ করার চলমান সিদ্ধান্ত বাস্তবায়নের মাধ্যমে সরকারের অংশ হিসেবে কাজ কারার পুনর্ব্যক্ত করেন। পাশাপাশি এই সংগঠনটিতে ব্যতিক্রমধর্মী সদস্য, নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার দায়িত্বপ্রাপ্ত হিন্দু ম্যারেজ রেজিস্ট্রার, বিশিষ্ট মানবিক সমাজসেবক, এস আর এ এন্টারপ্রাইজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, ও বিডিইএমআর নামক টেলিমেডিসিন সফটওয়্যার কোম্পানির কান্ট্রি ডাইরেক্টর সুবীর বর্ধন মুন কে সংগঠনটির আইন বিষয়ক উপদেষ্টা মনোনীত করা হয়।

সুবীর বর্ধন মুন বিষয়ে খোঁজ নিয়ে জানা যায় তিনি আইন বিষয়ে সর্বোচ্চ ডিগ্রি অর্জন সহ একাধিক বিষয়ে মাস্টার্স ডিগ্রী অর্জন করেছেন এবং বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ডে নেতৃত্বে প্রদান করেন। তাকে এই সংগঠনটির তদন্ত উপকমিটিতে সংযুক্ত করা হচ্ছে।

এই অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নাটোরের বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠনটির সিনিয়র সহ সভাপতি ও নাটোর পৌরসভার ০৬ নং ওয়ার্ড এলাকার মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার কাজি আব্দুল্লাহ মাহবুব (কাজী রতন) ও সংগঠনটির সাংগঠনিক সম্পাদক, নাটোর সুগার মিলস জামে মসজিদের ইমাম, নলডাঙ্গা পৌরসভার এলাকার মুসলিম ম্যারেজ রেজিস্টার (কাজি)- মাওলানা কাজী মিজানুর রহমান। এবং অভিষেক অনুষ্ঠানে শপথবাক্য পাঠ করান পিপরুল ও হরিশপুর ইউপির মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার (কাজি)-, ভুষণগাছা জামে মসজিদের সম্মানিত ইমাম কাজী আমিনুল হক টিপু। অভিষেক অনুষ্ঠানটি করোনা দুর্যোগ কালিন সময়ে শুধুমাত্র গঠণতন্ত্র বজায় রাখতে আড়ম্বরহীন ভাবে কোন অতিথি ছাড়াই করা হয় বলে জানান আয়োজকরা।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …