নীড় পাতা / জেলা জুড়ে / জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী সাদিয়া

জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী সাদিয়া

নিজস্ব প্রতিবেদক:
নাটোর জেলার শ্রেষ্ঠ ও সিংড়া উপজেলার টানা ২য় বারের মত শ্রেষ্ঠ শিক্ষার্থী (কলেজ) নির্বাচিত হয়েছেন সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী সাদিয়া সালমান। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় তার হাতে সনদ তুলে দেন নাটোরের জেলা প্রশাসক মো. আবু নাছের ভূঁঞা। রবিবার (২১ মে) বিকেলে নাটোর কালেক্টরেট স্কুল এন্ড কলেজে জেলা প্রশাসকসহ অতিথিরা নির্বাচিতদের হাতে সনদ তুলে দেন। এছাড়া চলতি মাসের ১৩ তারিখে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে সিংড়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হন সাদিয়া। এছাড়া ২০২২ সালেও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয় সে।

সাদিয়া সালমান সিংড়া পৌরসভার চকসিংড়া মহল্লার সোলেমান আলী ও নিলুফা ইয়াসমিন দম্পতির মেয়ে। সোলেমান আলী সিংড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সহকারি শিক্ষক।

সাদিয়া সালমান জানান, জেলা পর্যায়ে প্রথমবার ও উপজেলা পর্যায়ে দুইবার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হওয়ায় আমি খুবই আনন্দিত। কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার বাবা-মা ও শিক্ষকদের প্রতি। সকলের কাছে দোয়া চাই আমি যেন মানবতা ও দেশের জন্য অবদান রেখে যেতে পারি।

সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু বলেন, সাদিয়া সালমান অত্যন্ত মেধাবী শিক্ষার্থী। সে জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্বের অবদান রেখেছে। শিক্ষক হিসেবে আমি গর্বিত। সাদিয়ার উত্তরোত্তর সফলতা কামনা করছি।

আরও দেখুন

বগুড়া-নাটোর মহাসড়কে বেআইনিভাবে ট্রাক পার্কিং করলেই মামলা 

নিজস্ব প্রতিবেদক: বগুড়া-নাটোর মহাসড়কে দুর্ঘটনা রোধে বেআইনিভাবে ট্রাক পার্কিংসহ তিন চাকার অবৈধ যানবাহন চলাচল বন্ধ …