নীড় পাতা / জেলা জুড়ে / জামিনে এসে আওয়ামী লীগ নেতাকে হত্যার হুমকি

জামিনে এসে আওয়ামী লীগ নেতাকে হত্যার হুমকি


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ


নাটোরের বড়াইগ্রামে জামিনে জেল থেকে বেরিয়ে এসে পুনরায় গোলজার হোসেন নামে এক আওয়ামীলীগ নেতাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে অভিযুক্তরা। এমনকি প্রতিদিনই তার বাড়ির সামনের রাস্তায় সশ্রস্ত্র অবস্থায় টহল দিচ্ছে তারা। এতে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন তিনি ও তার স্বজনরা। গোলজার হোসেন উপজেলার জোনাইল ইউনিয়নের নাজিরপুর গ্রামের মোতালেব হোসেন খন্দকারের ছেলে এবং জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক।

স্থানীয়রা জানান, গত ৫ জানুয়ারী শিশু মেয়েকে স্কুলে পৌঁছে দিতে যাবার পথে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের ইব্রাহিম আলীর ছেলে সবুজ ও শরিফুলের নেতৃত্বে ৫-৭ জন যুবক গোলজার হোসেনকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এ ঘটনায় পরদিন তার পিতা বাদী হয়ে ছয় জনের নামে থানায় মামলা দায়ের করেন।

গত ১২ মার্চ আসামীরা আত্মসমর্পণ করলে আদালত চারজনের জামিন মঞ্জুর করে অন্য দুজনকে জেলহাজতে পাঠায়। পরে গত ২৫ মার্চ প্রধান আসামী সবুজও জামিনে বাড়িতে এসে প্রকাশ্যে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দেয়। কিন্তু তাতে রাজি না হওয়ায় সবুজের নেতৃত্বে তার অনুসারীরা প্রতিদিন সকাল-বিকাল গোলজারের বাড়ির সামনে সশস্ত্র অবস্থায় মহড়া দিচ্ছে। এতে বর্তমানে তিনি ও তার স্বজনরা নিরাপত্তাহীনতার কারণে বাড়ি থেকে বের হতে পারছেন না।

এ ব্যাপারে কথা বলার জন্য অভিযুক্ত সবুজ হোসেনের কাছে মোবাইলে জানতে চাইলে তিনি এ অভিযোগ অস্বীকার করেন। মামলার তদন্ত কর্মকর্তা বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, আমি মামলার চার্জশীট দিয়ে দিয়েছি। এখন বাদীপক্ষের সঙ্গে এমন আচরণ করলে তারা আদালতের স্মরণাপন্ন হতে পারেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …