নীড় পাতা / জেলা জুড়ে / জন্মদিনে ভক্ত শুভাকাঙ্খির শুভেচ্ছায় সিক্ত হলেন পৌর মেয়র উমা চৌধুরী

জন্মদিনে ভক্ত শুভাকাঙ্খির শুভেচ্ছায় সিক্ত হলেন পৌর মেয়র উমা চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:
জন্মদিনে ভক্ত শুভাকাঙ্খির শুভেচ্ছায় সিক্ত হলেন পৌর মেয়র উমা চৌধুরী। ১০ অক্টোবর তার জন্মদিন। ধর্ম বর্ণ কবি সাহিত্যিক সাংস্কৃতিক কর্মী রাজনীতিক নির্বিশেষে সকলেই গতকাল রাত বারোটা বাজার সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা এবং শুভকামনা জানাতে শুরু করেন ।আবার অনেকেই এসেছেন ফুল এবং উপহার নিয়ে তার সঙ্গে দেখা করতে। কেউবা এসেছেন কেক এবং মোমবাতি নিয়ে। রীতিমতো হিমশিম খেতে খেতে হয়েছে তাকে।

উমা চৌধুরী জানান, আমি আবেগাপ্লুত। আমাকে যে সবাই এতো ভালবাসেন, আমি তার প্রতিদান দিতে পারব কিনা। যারা আমাকে সারাদিন শুভেচ্ছা জানিয়েছেন তাদের সবার কাছেই আমি কৃতজ্ঞ। আমি জেলা বাসীর সবার কাছেই আশীর্বাদ এবং দোয়া কামনা করি। তারা যে আস্থা রেখেছেন আমার উপরে, আমি যেন সেই আস্থার প্রতিদান দিতে পারি। আমার বাবা প্রয়াত শংকর গোবিন্দ চৌধুরী এবং আমার আরেক আদর্শ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে মানুষের সেবা করে যেতে পারি। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশিত পথে এগিয়ে নিতে পারি নাটোর কে।

নারদবার্তা পরিবারের পক্ষ থেকে নির্বাহী সম্পাদক উমা চৌধুরীর জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা তার দীর্ঘায়ু এবং সমৃদ্ধি কামনা করি।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *