নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / ছিন্নমূল রোগী ও আউট সোর্সিং কর্মজীবিদের মাঝে ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ

ছিন্নমূল রোগী ও আউট সোর্সিং কর্মজীবিদের মাঝে ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, নাটোরঃ

নাটোরে কর্মহীন মানুষদের মাঝে খাদ্য ও অন্যান্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

এরই অংশ হিসেবে নাটোরে স্বেচ্ছায় রক্তদাতাদের যুব সংগঠন নাটোর ইয়ুথ ব্লাড ডোনার কতৃক আয়োজিত করোনা মহামারি প্রকোপে অসহায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্মসূচী প্রজেক্ট “মানবতা জাগরণের” অংশ হিসেবে নিম্ন মধ্যবিত্ত স্বেচ্ছাসেবী,শ্রমজীবি রক্তদাতা,থ্যালাসেমিয়া আক্রান্ত শিশু ও প্রতিবন্ধী পরিবারের সহযোগিতা প্রদানের পর আজ নাটোর আধুনিক সদর হাসপাতালে অসহায় ছিন্নমূল রোগী ও হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী সহ অবেতনভুক্ত কর্মজীবিদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

উক্ত খাদ্য সামগ্রী প্রদান কর্মসূচীতে হাসপাতালের দায়িত্বরত আর,এম,ও ডাঃ মনসুর এর উপস্থিতিতে সংগঠনের একটি প্রতিনিধি দল পরিচালনা করে উক্ত প্রতিনিধি দলে নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপের সভাপতি অনিক সরকার, সহঃ সভাপতি নাজমূল আহম্মেদসহ কার্যকরি সদস্য হাবিব,নয়ন এছারাও উক্ত প্রজেক্ট ম্যানেজার ও প্রকাশনা সম্পাদক রিফাত আহম্মেদ রাজ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কে সংগঠনের প্রতিষ্ঠাতা ইখতিয়ারুল হক (উল্লাস) জানান করোনা মহামারির প্রকোপে দেশের প্রতিটি সেক্টরের ন্যায় নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রপ তার নিজ সেক্টরের আওতাধীন অর্থনৈতিক বিপদগ্রস্থ্য মানুষের জন্য পরিচালনা করছে “প্রজেক্ট মানবতা জাগরণ” যার অংশ হিসেবে প্রজেক্টের ৪র্থ পর্যায়ে আজ হাঁসপাতালের ৩০ জন ছিন্নমূল রোগী ও ১৫ জন পরিচ্ছন্ন কর্মী বা অবেতনভুক্ত কর্মজীবিদের মাঝে তুলে দেওয়া হয়েছে মানবতার উপহার।

নাটোরের বিভিন্ন নাম প্রকাশে অনিচ্ছুক মহৎ হৃদয়ের মানুষের কাছে থেকে অর্থ সহায়তা নিয়ে এই কর্মসূচী বাস্তবায়ন হচ্ছে। তিনি আরও জানান আমরা রক্তদানসহ মহামারির প্রকোপ যতদিন থাকবে ততোদিন এই সহায়তা প্রজেক্টটি চলমান থাকবে। সমাজের বিত্তবান জনগোষ্ঠি নিজ অবস্থান হতে এই প্রজেক্টে সহায়তার হাত বাড়াবেন, যা বিশ্বস্ত হাত হয়ে অসহায়ের মুখে অন্নের সংস্থান যোগাবে নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ ।

আরও দেখুন

নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামীলীগ নেতা মোঃ মনজুর রহমান মঞ্জু নিহত হয়েছেন। আজ …