নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / ছাত্রী অপহরণ ও ধর্ষণকারী প্রধান শিক্ষক ফিরোজ গ্রেপ্তার

ছাত্রী অপহরণ ও ধর্ষণকারী প্রধান শিক্ষক ফিরোজ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে অপহরণ ও একাধিকবার ধর্ষণকারী প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ (৪৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। বুধবার রাত সাড়ে ১২ টার দিকে গাজীপুরের কালিয়াকৈড় উপজেলার তকীতলা গ্রামের মমিতা হোটেলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফিরোজ নাজিরপুর এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে ও নাজিরপুর মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

জানা গেছে, তথ্য প্রযুক্তি ও বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২ নাটোর ক্যাম্পের র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলামের নেতৃত্বে আসামী ফিরোজ আহম্মেদকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার (১ অক্টোবর) সকাল ১০টার দিকে ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য ওই ছাত্রী বিদ্যালয়ে গেলে ফিরোজ তাকে অপহরণ করে রাজশাহীতে একটি ভাড়া বাসায় নিয়ে জোড়পূর্বক একাধিকবার ধর্ষন করে। ছাত্রীর মা নাদিরা বেগম ফিরোজ আহমেদসহ তার দুই ভাই ফেরদৌস (৪৫) ও ফেন্সি (৪৩) কে আসামী করে গুরুদাসপুর থানায় একটি অপহরণ মামলা করলে রবিবার বেলা ১১টার দিকে নাজিরপুরের একটি বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। তবে আত্মগোপনে যায় আসামীরা। এরপরে বিজ্ঞ আদালতে ওই ছাত্রীর দেওয়া জবানবন্দীতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …