বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / চোলাই মদ তৈরীর অভিযোগে নাটোরে দুইজন আটক

চোলাই মদ তৈরীর অভিযোগে নাটোরে দুইজন আটক

নিজস্ব প্রতিবেদক:
চোলাই মদ তৈরীর অভিযোগে নাটোরে সাব্বির হোসেন২৬) ও তুফান ভুঁইয়া (২৪) নামের দুইজনকে আটক করেছে র‌্যাব। আজ ২৬ ফেব্রুয়ারি রবিবার সকাল সাড়ে সাতটার দিকে শহরের চকবৈদ্যনাথ এলাকায় অভিযান চালিয়ে এক হাজার পঁচাত্তর লিটার চোলাই মদ সহ তাদের আটক করা হয়। সাব্বির হোসেন শহরের চকবৈদ্যনাথ এলাকার আব্দুল হাই এর ছেলে ও তুফান ভুঁইয়া একই এলাকার বিপুল ভুঁইয়ার ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল আজ ২৬ ফেব্রুয়ারি রবিবার সকাল সাড়ে সাতটার দিকে কোম্পানী অধিনায়ক ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক রফিকুল ইসলাম দ্বয়ের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
এসময় চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অভিযোগে এক হাজার পঁচাত্তর লিটার চোলাই মদসহ সাব্বির হোসেন এবং তুফান ভুইয়াকে আটক করে। আটককৃতরা উপস্থিত সাক্ষী ও স্থানীয়দের উপস্থিতিতে স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয়সহ বহিরাগত মাদকসেবীদের নিকট নিয়মিত বিক্রয় করে আসছে। পরবর্তীতে উপরোক্ত ঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …