নীড় পাতা / আইন-আদালত / চোর দিয়ে চোর ধরলো জনতা

চোর দিয়ে চোর ধরলো জনতা

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা: দীর্ঘদিন অপেক্ষার পর চোর দিয়ে চোর চক্রকে আটক করতে সক্ষম হয়েছে জনতা। ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায় এবং বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি চোর চক্রের মূল হোতাসহ ৩জনকে আটক করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও নলডাঙ্গা থানা সূত্রে জানা যায়,নাটোরের নলডাঙ্গা উপজেলায় দীর্ঘদিন যাবৎ বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরি হয়ে আসছিলো। উপজেলার হরিদাখলসি গ্রামের ৫৯ জন কৃষকের অংশিদারে বরেন্দ্র বহুমুখী প্রকল্পের আওতায় একটি ডিপ টিউবওয়েল স্থাপন করা হয়। সেখানকার দুটি প্রায় একমাস আগে ট্রান্সফর্মা চুরি হয়ে যায়। ২টি ট্রান্সফরমার মূল্য প্রায় দুই লক্ষ টাকা। রোববার সন্ধা ৭টার দিকে উপজেলার হরিদাখলসি গ্রামে প্রায় একমাস আগে দুটি ট্রান্সফরমা চুরির সঙ্গে জড়িত সন্দেহে হরিদাখলসি গ্রামের মোঃ বেলাল হোসেনের ছেলে আনিছুর ইসলাম(২৩)কে আটক স্থানীয় জনতা এবং চুরির বিষয় শিকার করে। পরে তাকে দিয়েই চুরির প্রলোভন দেখিয়ে চক্রটিকে ডাকা হয় এবং ট্রান্সফরমার চুরির মূলহোতা সিরাজগঞ্জ সদরের ফরিদ শেখের ছেলে জুবায়ের হোসেন(৩৫) ও পুঠিয়ায় নুর কবিরাজের ছেলে জিন্নাত আলী(২৩)কে আটক করে স্থানীয় জনতা। পরে থানায় খবর দিলে তাদের থানায় নিয়ে আসে পুলিশ। পরে কৃষক মোঃ জহির উদ্দিন (৪৫) বাদি হয়ে নলতাঙ্গা থানায় একটি এজাহার দায়ের করেন।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ তাদের আটকের কথা স্বীকার করে জানান, চুরি যাওয়া ট্রান্সফরমারের মালিক বাদী হয়ে একটি এজাহার দিয়েছেন ।আমরা তদন্ত করে এর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

আরও দেখুন

হিলিতে ভুর্তুকি মূল্যে কৃষক পেল হারভেস্টার মেশিন

নিজস্ব প্রতিবেদক, হিলি (দিনাজপুর):সমন্বিত খামার ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের মাধ্যমে উন্নয়ন সহায়তা আওতায় ৫০% …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *