নীড় পাতা / জেলা জুড়ে / চাল নিয়ে আর বাড়ি ফেরা হলো না আফিয়ারা ও আনজেরার

চাল নিয়ে আর বাড়ি ফেরা হলো না আফিয়ারা ও আনজেরার

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোর লালপুরে সড়ক দুর্ঘটনায় আফিয়ারা (৬২) ও আনজেরা নামে দুই গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ শনিবার (২৪জুন) দুপুর ২.০০ টার সময় উপজেলা কয়লার ডহর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ আফিয়ারা মহরকয়া গ্রামের জলিলের স্ত্রী ও ও ইনসার আলীর স্ত্রী আনজেরা। লালপুর থানার অফিসার ইনচার্জ উজ্জ্বল হোসেন বিষয়টি নিশ্চিত করছেন।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায় লালপুর থেকে মাটি বোঝাই ট্রাক্টর কয়লার ডহর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত চার্জার ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যান আরোহী মোছাঃ আফিয়া (৬০) এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আনজেরা(৬৫) মৃত্যুবরণ করেন। এঘটনায় আরো ৫জন আহত হয়েছে। আহতরা হলেন ফুলরুবি (৪৫), জোসনা বেগম (৪৫), আনোয়ারা বেগম (৭০), চায়না বেগম (৫৫), কালু মন্ডল (৪০)।

এসময় আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা শেষে আনজেরাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঘাতক ড্রাইভার কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও স্থানীয়রা ট্রাক্টরসহ মোঃ আতিক (১৬) ও জীবন (১৬) নামে ২জনকে আটক করে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …