নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / চার লাখ টাকা লুট করে নিয়ে গেলো ডাকাতরা

চার লাখ টাকা লুট করে নিয়ে গেলো ডাকাতরা


নিজস্ব প্রতিবেদক,হিলি দিনাজপুর:
দিনাজপুরের হিলিতে ইউনাইটেড রাইস মিলের ম্যানেজারসহ তিন জনের হাত পাঁ বেঁধে রেখে লকার ভেঙ্গে চার লাখ টাকা লুট করে নিয়ে গেলো ডাকাতের একটি দল। বৃহস্পতিবার ভোর রাতে হিলি চুরিপট্টি—বাজার সড়কের মধ্যবাসুদেবপুর এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে। দিনাজপুর জেলার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) একটি দল ও হাকিমপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই ইউনাইটেড রাইস মিলের সিসিটিভির ফুটেজে দেখা যায় ডাকাতের একটি দল দরজা ভেঙ্গে ঘুরে প্রবেশ করে। এরপর ম্যানেজারে হাত পা বেধে রেখে লকার ভেঙ্গে চার লাখ টাকা লুট করার দৃশ্য। ইতিমধ্যে সিসিটিভির ভিডি ফুটেজটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

রাইস মিলের ম্যানেজার শুকুমার কুমার জানান,আমি মিলের অফিস কক্ষে শুয়ে ছিলাম। ভোর আনুমানিক ৩ টার দিকে কিছু লোক এসে দরজা খুলতে বলে।আমি দরজা না খোলায় ডাকাতের দলটি দরজা ভেঙ্গে অফিসের ভেতরে ঢুকে পড়ে। এরপর আমাকে লকারের চাবি দিতে বলে।আমি চাবি না দেওয়ায় তারা আমাকে মারধর করে।পরে আমার হাত—পা বেঁধে রেখে লকার ভেঙ্গে নগদ ৪ লাখ টাকা,সিসিটিভির হার্ডডিস্ক নিয়ে যায়।
হাকিমপুর থানার ওসি দুলাল হোসেন জানান,ডাকাতির ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত কাজ চলছে। এখন পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …