বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনের উপনির্বাচনে নৌকার মনোনয়ন ফর্ম তুললেন সাবেক এমপি  আব্দুল ওদুদ 

চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনের উপনির্বাচনে নৌকার মনোনয়ন ফর্ম তুললেন সাবেক এমপি  আব্দুল ওদুদ 

 

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: 

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন ফর্ম  সংগ্রহ করলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নবম -দশম সাংসদের সাবেক এমপি   আব্দুল ওদুদ। 

আজ বুধবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার রাজনৈতিক  ধানমন্ডি ৩ কার্যালয় হতে মনোনয়ন ফর্ম তুলেন। 

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, সদর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল,  জেলা ছাত্র লীগের সভাপতি সাবেক জিয়াউর রহমান তোতা সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি  আব্দুল ওদুদ মনোনয়ন ফর্ম তুলার বিষয় নিশ্চিত করে বলেন  আওয়ামী লীগের মনোনয়ন পেতে মনোনয়ন ফর্ম উত্তলন করা হয়েছে। 

দল আমাকে মনোনয়ন দিবে এব্যাপারে আশাবাদী। তিনি আরও বলেন মনোনয়ন পেতে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় উঠান বৈঠক গণসংযোগ ও পথসভা করে আসছি সাধারণ মানুষ ও আওয়ামী লীগের তৃনমুল নেতাদের সাথে। দল আমাকে মনোনয়ন দিলে  এআসনটি দলকে উপহার দিতে পারবো। এবং বিএনপির এমপি নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগের চলমান উন্নয়ন মুলুক কাজ গুলো বন্ধ ছিলো। আমি নির্বাচিত হলে অসম্পূর্ণ কাজ গুলো সম্পন্ন করবো। সেই সাথে আরও নতুন নতুন উন্নয়ন মুলুক কাজ জেলা বাসীকে উপহার দিবো।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …