বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপনির্বাচনে আ.লীগ বিরুদ্ধে আ.লীগের সাবেক নেতার মনোনয়নপত্র দাখিল

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপনির্বাচনে আ.লীগ বিরুদ্ধে আ.লীগের সাবেক নেতার মনোনয়নপত্র দাখিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের বিরুদ্ধে স্বত্রন্ত প্রার্থীকে হিসেবে সাবেক যুবলীগের সভাপতি সামিউল হক লিটন মনোনয়নপত্র দাখিল করেছেন।

আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এ.কে.এম গালিভ খাঁনের নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আনারুল ইসলাম আনার, বিশিষ্ট ব্যবসায়ী হামমাদ, ব্যবসায়ী আব্দুল মালেক ও আওয়ামী লীগ নেতা মুকুলসহ অন্যরা।

এদিকে মনোনয়নপত্র জমা দেয়ার পর স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন সাংবাদিকদের বলেন, আমি আওয়ামীলীগের নেতা ছিলাম। বাংলাদেশ আওয়ামীলীগ দলকে তুচ্ছ-তাচ্ছিল্য করে বলেন, আওয়ামীলীগ দল আমার কাছে মৌলিক অধিকার নয়। আমার স্বতন্ত্রভাবে ভোট করাটায় মৌলিক অধিকার। জনগণের চাপে আমাকে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে উপনির্বাচন করতে হচ্ছে।

তিনি আরো বলেন, নির্বাচিত হলে জেলার উন্নয়নমূলক কাজ করবো আশা করি।

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর বিএনপি’র দলীয় ৬ সংসদ সদস্য পদত্যাগ করায় তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। এরমধ্যে আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …