নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকা থেকে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৩৬ রাউন্ড গুলিসহ একজনকে আটক করেছে বিজিবি

চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকা থেকে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৩৬ রাউন্ড গুলিসহ একজনকে আটক করেছে বিজিবি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি এলাকা থেকে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৩৬ রাউন্ড গুলিসহ ১ জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা। 

আটককৃত ব্যক্তি হলেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি লম্বাপাড়া গ্রামের জাবুল হোসেনের ছেলে মাহবুব আলী (৩৫)। 

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে ৫৯ বিজিবি হাবিলদার ফিরোজ হোসেনের নেতৃত্বে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর তেলকুপি সীমান্তের মেইন পিলার ১৮০/৯ এস হতে আনুমানিক ২ কিমি অভ্যন্তরে তেলকুপি এলাকায় অভিযান চালিয়ে তাকে হাতেনাতে আটক করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে ৫৯ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে এক প্রেস বিফ্রিং এ বিষয়টি নিশ্চিত করেন অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া।

তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভারত থেকে অবৈধভাবে আগ্নেয় অস্ত্র বাংলাদেশে প্রবেশ করবে। এ সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি গ্রামের ভোলামারী নামক স্থানে বিজিবি এক ব্যক্তিকে ধাওয়া করে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৩৬ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী মাহবুবকে আটক করা হয়। তার বিরুদ্ধে শিবগঞ্জ থানা একটি মামলা দায়ের করা হয়েছে। 

তিনি আরো জানান, বিজিবি সীমান্ত এলাকায় মাদক ও অস্ত্রসহ চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে কাজ করছে

আরও দেখুন

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠির প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় প্রাণী সম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগী, ভেড়া, ছাগল, গরু …