নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্রসহ এক যুবক আটক

চাঁপাইনবাবগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্রসহ এক যুবক আটক


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্রসহ মিলন মিয়া (২৫) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। ৫ আগস্ট বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে নাচোল উপজেলার কাঁটাকুড়ি ঝিকড়া গ্রাম থেকে তাকে ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলিসহ আটক করা হয়। আটক মিলন মিয়া জেলার গোমস্থাপুর উপজেলার হুজরাপুর এলাকার সলটেস আলীর ছেলে।

র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২, নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল ৫ আগস্ট বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার অধীন কাটাকুড়ি ঝিকড়া গ্রামে র‌্যাব ৫ রাজশাহী এর অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ জিয়াউর রহমান তালুকদার ও কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি অস্ত্রধারী সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ১টি চাল কুমড়ার মধ্যে বিশেষ কায়দায় রাখা ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন ৪ রাউন্ত গুলিসহ মিলন মিয়াকে আটক করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন অস্ত্র ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে। এই ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …