নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে ১৩ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

চাঁপাইনবাবগঞ্জে ১৩ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দ্বারিয়াপুর হাতাপাড়া এলাকায় চেকপোষ্ট বসিয়ে ৩টি পরিবহন থেকে ১৩ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

আজ রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জের শেষ প্রান্ত দ্বারিয়াপুর হাতাপাড়া দোতলা মসজিদ পাশে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে পরিবহনে অভিযান ও তল্লাশি চালিয়ে ১৩ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের মৃত বিচারত আলীর ছেলে কেতাউর রহমান (২৫), একই গ্রামের দবিউর রহমানের ছেলে মেহেদী হাসান (২৭), একই উপজেলার পারচৌকা গ্রামের মৃত মিঠুন আলীর ছেলে ফিরোজ (৩০), এবং শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের রাঘবববাটি গ্রামের মৃত আব্দুল হান্নান আলীর ছেলে ইউসুফ আলী (২৫)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক, সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমল হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক পথে মাদক চোরাচালান হবে এই সংবাদের ভিত্তিতে দ্বারিয়াপুর হাতাপাড়া এলাকায় র‌্যাবের একটি চেকপোষ্ট বসানো হয় এবং চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাওয়া বিভিন্ন পরিবহনে অভিযান ও তল্লাশি চালান র‌্যাবের সদস্যরা। তল্লাশির একপর্যায় সনি-জনি পরিবহন, ভাই ভাই স্পেশান পরিবহন এবং এসআর ট্রাভেলস পরিবহন থেকে ১৩ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে থেকে মোবাইল ও নগদ ৩ হাজার টাকা জব্দ করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান, দীর্ঘদিন ধরে মাদক চোরাচালান ও ব্যবসা করে আসছেন।
র‌্যাব ক্যাম্পের অধিনায়ক আরো বলেন, এ ঘটনায় তাদের ৪ জনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …