রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি গাঁজাসহ ৮ জনকে আটক করেছে পুলিশ

চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি গাঁজাসহ ৮ জনকে আটক করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলা মোড়ের একটি কলাবাগানে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ ৮ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে সদর থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার পৌর এলাকার নয়াগোলা মোড়ের পাশে একটি কলাবাগানে অভিযান চালিয়ে তাদেরকে মাদকসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন,চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের সাদিকুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (৩৫),একই গ্রামের রমজান আলীর ছেলে হিমেল আলী ওরফে শামসুল আলম (২৮), পলশা গ্রামের রুকুল আলীর ছেলে জুবায়ের হোসেন (২১), বালিয়াডাঙ্গা বড়ঘাট এলাকার তহুরুল ইসলামের ছেলে আহাদ আলী (২৭), রাধুনীডাঙ্গা গ্রামের আব্দুল মালেকের ছেলে আলামিন ইসলাম (২৬),  আজাইপুর মহল্লার আব্দুল গাফ্ফার এর ছেলে আলিউল ইসলাম (৪৫), পলশা গ্রামের সাদেকুল ইসলামের ছেলে মামুন ইসলাম (৩৫) ও নাচোল থানার পাহাড়পুর মমিনপাড়া গ্রামের লদু আলীর ছেলে মোঃ আলম।(২২)।  

আজ বুধবার দুপুরে এক প্রেস বিফ্রিং এ তথ্য নিশ্চিত করেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান।

তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কুমিল্লা থেকে মাদকের একটি বড় চালান চাঁপাইনবাবগঞ্জ বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসা হয়। এ সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলা মোড়ের পাশের একটি কলাবাগানে অভিযান চালানো হয়। সেখানে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ মাকদ ব্যবসায়ীর মূল হোতা শারিরীক প্রতিবন্ধী মনিরুল ইসলামসহ ৮ জনকে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, গাঁজাগুলো চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে কলাবাগানে ভাগাভাগি করা হচ্ছিল। এসময় তাদেরকে আটক করা হয়। আগামীতে মাদকের অভিযান অব্যহত থাকবে।

তাদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দাযের করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …